কসবায় নিরাপদ ট্রেন ভ্রমন নিশ্চিত করতে মতবিনিময় সভা ও শোভাযাত্রা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ঝুঁকিপূর্ণ ট্রেন ভ্রমন ও দুষ্কৃতিকারীদের অপতৎপরতা রোধে কসবা রেলওয়ে স্টেশনে রেলওয়ে চট্টগ্রাম বিভাগীয় কর্মকর্তাদের স্থানীয় জনপ্রতিনিধি ও পেশাজীবী নেতৃবৃন্দের সাথে আজ বুধবার (১ জানুয়ারি) এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
চট্টগ্রাম বিভাগীয় রেলওয়ে ম্যানেজার মো. ছাবিদুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, বিভাগীয় রেলওয়ে কর্মকর্তা মো. নাসির উদ্দিন, বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা মো. আনসার আলী, বিভাগীয় টেলিযোগাযোগ ও কমিউনিকেশন কর্মকর্তা জাহেদ আরেফিন তন্ময়, বিভাগীয় নিরাপত্তা বিভাগের কমান্ড্যান্ট আশরাফুল ইসলাম, সহকারী পরিবহন কর্মকর্তা মো. মনির হোসেন।
এ সময় পেশাজীবী নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন কসবা প্রেসক্লাব সভাপতি কবি ও সাংবাদিক মো. সোলেমান খান, কসবা পৌরসভার প্যানেল মেয়র আবু জাহের, মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম, প্রথম আলো প্রতিনিধি মো. সোহরাব হোসেন প্রমুখ।
মতবিনিময় সভায় সাম্প্রতিক মন্দভাগ ও শশীদল স্টেশনে ট্রেন দুর্ঘটনা এবং ট্রেনে যাত্রীদের ঢিল ছোড়া, নাশকতা ইত্যাদি নিয়ে আলোচনা করা হয়। এ সমস্ত বিষয়ে স্থানীয় জনগণের করণীয় ইত্যাদি বিষয়ে প্রাধান্য পায়। পরে জনসচেতনতার অংশ হিসেবে স্টেশনে শোভাযাত্রা করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.