কলা চুরির অপরাধে ইসলামপুরে শিকক্ষার্থীকে মধ্যযোগীয় কায়দায় নির্যাতন, আটক-২

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে কলা চুরির অভিযোগে শাওন (১৬)নামে এক কিশোরকে ছামিউল নামে এক মাছ ব্যাবসায়ী কর্তৃক মধ্যযোগীয় কায়দায় নির্যাতনের ঘটনা ঘটেছে।
এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় থানা পুলিশ নির্যাতনকারী মাছ ব্যবসায়ী সামিউল ইসলামের ছেলে আজিম (২০)কে আটক করেছে।
জানাযায়, পৌর শহরের মোশারফগঞ্জ তেঘুরিয়ার গ্রামের ফটকার ছেলে মাছ ব্যাবসায়ী সামিউল ইসলাম ও তার ছেলে আজিম গংরা গত শনিবার রাত ৯টার দিকে সাবেক ভূমি প্রতিমন্ত্রীর প্রজেক্টের ভিতর নিয়ে কলা চুরির অপবাদ দিয়ে শাওনকে মধ্যযোগীয় কায়দায় বেধড়ক মারধর করে। গুরুতর আহত শাওন বর্তমানে হাসপাতালে  চিকিৎসাধীন রয়েছে। নির্যাতনের স্বীকার কলেজ পড়ুয়া শিক্ষার্থী শাওন পৌর শহরের পলবান্দা উজানপাড়ার এলাকার নেদা মিয়ার পুত্র।
এই ঘটনা তীব্র নিন্দা জানিয়ে আইন প্রয়োগকারী সংস্হার নিকট অভিযুক্ত মাছ ব্যাবসায়ী সামিউলের কঠোর শাস্তি দাবী জানান ভোক্তভোগী পরিবার ও  এলাকাবাসী।
ইসলামপুর সার্কেলের এএসপি অভিজিৎ দাস জানান- এই ঘটনায় অভিযান চালিয়ে মাছ ব্যবসায়ী সামিউল ইসলামের ছেলে আজিম (২০)কে ও সুরুজ্জামান আকন্দের পুত্র ফজলুল রহমান (৫০) কে আটক করা হয়েছে। বাকীদের দ্রুত আইনের আওতায় আনার চেস্টা চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.