করোনা সন্দেহে ভারতীয়কে ফেরত পাঠালো বাংলাদেশ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে এক ভারতীয় নাগরিককে ফেরত পাঠিয়েছে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থল বন্দর চেকপোস্ট ইমিগ্রেশন হেলথ ডেস্ক কর্তৃপক্ষ।
আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে ভারতের আগরতলা আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্ট হয়ে বাংলাদেশের আখাউড়া ইমিগ্রেশন চেকপোস্টে আসে ওই ব্যক্তি।
এ সময় নো-ম্যানস ল্যান্ডে ওই ব্যক্তিকে পরীক্ষা করেন ইমিগ্রেশনের অস্থায়ী হেলথ ডেস্কের স্বাস্থ্য কর্মীরা। তার গায়ে বেশি তাপামাত্রা এবং শারীরিক ভাবে অসুস্থ থাকায় তাকে মাস্ক পড়িয়ে দেয়া হয়।
অসুস্থ সুভাষ সরকার (৩০) ভারতের ত্রিপুরা রাজ্যের আগরতলার মধ্য ভুবন বন এলাকার বাসিন্দা শরৎ সরকারের ছেলে।
সিলেটের লাখাই উপজেলার রাধানগর গ্রামে ফুপুর বাড়িতে তার যাওয়ার কথা ছিল বলে জানা গেছে।
আখাউড়া ইমিগ্রেশনে অস্থায়ী হেলথ ডেস্কের দায়িত্বে থাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক মো. ফজলুল হক সরকার বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ওই ভারতীয় নাগরিক বাংলাদেশে প্রবেশের পর স্বাস্থ্য পরীক্ষা করে তার গায়ে প্রায় ১শ’ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা ও শারীরিক ভাবে অসুস্থ থাকায় করোনা ভাইরাসবাহী সন্দেহ করা হয়। সঙ্গে সঙ্গে বিষয়টি ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা. মো. শাহ আলমকে জানানো হয়। তার নির্দেশে অসুস্থ সুভাষ সরকারকে দুপুর পৌনে ১২টার দিকে নো-ম্যান্স ল্যান্ড থেকে ভারতে ফেরত পাঠানো হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.