করোনা ভাইরাস সংক্রমণে প্রতিরোধে নগরীতে মতিহার থানা দক্ষিণ যুবদলের লিফলেট ও মাস্ক বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি: করোনা ভাইরাস সংক্রমণ এড়াতে এবং সর্বস্তরের জনগণকে নিরাপদ রাখতে নগরীর মতিহার থানা দক্ষিণ যুবদলের উদ্যোগে সচেতনতামূলক লিফলেট এবং মাস্ক বিতরণ বিতরণ করা হয।

আজ রোববার সন্ধ্যায় নগরীর ভদ্রার মোড়ে বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এগুলো বিতরণ করেন।

এসময়ে তিনি বলেন, করোনা একটি ছোঁয়াছে ভাইরাস। এই রোগ হাঁচি, কাঁশি এবং স্পর্শ থেকে ছড়াচ্ছে। এ থেকে পরিত্রাণ পেতে হলে সবাইকে সচেতন হতে হবে। সরকারী বিধি নিষেধ মেনে চলতে হবে। কারণ সচেতন না হলে এবং নিয়ম না মানলে মহামারী আকার ধারণ করতে পারে। তিনি আরো বলেন, এই ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সম্মিলিতভাবে প্রতিরোধ করতে হবে।

বিতরণের সময় রাজশাহী মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, মতিহার উত্তর থানা যুবদলের আহবায়ক রেজাউল করিম, চন্দ্রিমা থানা যুবদলের আহবায়ক ফাইজুল ইসলাম ফাই, যুগ্ম আহবায়ক মনিরুল ইসলাম জনি, রিয়াজ, তানভীর আহমেদ হীরা, মতিহার থানা দক্ষিণ যুবদল যুগ্ম আহবায়ক বশির উদ্দিন সনি, মিন্টু, বাবু ও সারওয়ার জাহান শিবলী, বোয়ালিয়া পশ্চিম যুবদলের যুগ্ম আহবায়ক এ এইচ এম শফিক মাহমুদ তন্ময়, মতিহার থানা যুবদলের যুগ্ম আহবায়ক জামিল উদ্দিন, গোলাম উদ্দিন, শহিদুল ইসলাম, নাঈম, মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি সেন্টু, কেন্দ্রীয় ছাত্র সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) ও রাজশাহী মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি, সহ-সভাপতি আরিফ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি, রাবি ছাত্রদলের প্রচার সম্পাদক মেহেদী, যুগ্ম-সম্পাদক রয়েল ও বোয়ালিয়া থানা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক রবিনসহ অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.