করোনা ভাইরাস : রাজশাহী মহানগরীতে স্কুলে ভোজনের দায়ে মুচলেকায় ছাড়া পেলেন প্রধান শিক্ষক


নিজস্ব প্রতিবেদক: সরকারের তরফ থেকে সব ধরনের জনসমাগম আপাতত এড়িয়ে চলতে বলা হচ্ছে। যার কারণে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে। কিন্তু ভোজন রসিক নিরঞ্জন প্রামাণিক,প্রধান শিক্ষক, শিরোইল কলোনী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে বার্ষিক ভোজন করছিলেন। তার এই ভোজন বাধ সাধলেন জেলা প্রশাসক রাজশাহী।অবশেষে মুচলেকা দিয়ে ছাড়া পেলেন শিরোইল কলোনী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিরাঞ্জন প্রামাণিক।

আজ বৃহস্পতিবার (১৯ মার্চ) দুপুর আড়ায় টার দিকে রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয়ে প্রধান শিক্ষক নিরাঞ্জন প্রামাণিক মুচলেকা দেন ।

জানা গেছে, ওই প্রধান শিক্ষক করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে শিক্ষাপ্রতিষ্ঠানের বন্ধে সরকারি নির্দেশ অমান্য করে বার্ষিক ভোজনের আয়োজন করে স্কুলে। এনিয়ে দুপুর একটার দিকে শিরোইল কলোনী উচ্চ বিদ্যালয়ে অভিযান পরিচালনা করেন, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আব্দুল মালেক।

এসময় তিনি প্রধান শিক্ষক নিরাঞ্জন প্রামাণিককে আটক করে ডিসি অফিসে নিয়ে আসেন। এছাড়া স্কুলের বার্ষিক ভোজন বন্ধ করে স্কুলে তালা ঝুলিয়ে দেওয়ার নির্দেশ দেন।

রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হক বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, এ ধরণের কাজ থেকে বিরত থাকবেন। পরে প্রধান শিক্ষক নিরাঞ্জন প্রামাণিককে ছেড়ে দেওয়া হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.