করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় ’‘স্পেশাল রেসপন্স টিম’’ গঠন

রাজশাহী জেলা পুলিশ: রাজশাহী জেলার পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম এর দিকনির্দেশনায় আজ বুধবার (২৫ মার্চ) ২০২০ ইং তারিখ সম্প্রতি সারাবিশ্বে মহামারি আকার ধারণকারী করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় জরুরী ভিত্তিতে দ্রুত সাড়া প্রদান ও বিদেশ ফেরত নাগরিকদের হোম কোয়ারেন্টাইন মেনে চলার বিষয়টি আরও বেশি কার্যকর করার লক্ষ্যে রাজশাহী জেলা পুলিশে “স্পেশাল রেসপন্স টিম” গঠন করা হয়েছে।

এ টিমের সদস্য সংখ্যা ৩০জন এবং অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার একজন কর্মকর্তা এ টিমের কার্যক্রম মনিটরিং করবেন। টিমের প্রত্যেককে করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত বিশেষ ব্রিফিং প্রদান করা হয়েছে।

আজ দুপুর ১২.০০ টার দিকে রাজশাহী পুলিশ অফিস প্রাঙ্গণে টিমের সদস্যদের বিশেষ নির্দেশনা প্রদান করেন পুলিশ সুপার।

এ টিম রাজশাহী জেলার যে কোন এলাকায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের বিষয়ে দ্রুত সাড়া প্রদান করবে এবং সংশ্লিষ্ট স্থানীয় প্রশাসন ও স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মীদের সাথে সমন্বয় করে কাজ করবে।

পাশাপাশি কয়েকটি গ্রুপে বিভক্ত হয়ে থানা এলাকায় জনগণকে করোনা ভাইরাস বিষয়ে সচেতন থাকা, বিদেশ ফেরত নাগরিকদের হোম কোয়ারেন্টাইন মেনে চলা এবং গুজব থেকে বিরত থাকার বিষয়ে পরামর্শ প্রদান করবে।

সংবাদ প্রেরক রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার(সদর) ইফতেখায়ের আলম এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.