করোনায় মারা গেলেন উল্লাপাড়া সরকারী আকবর আলী কলেজের অধ্যক্ষ ওয়াহিদুজ্জামান

উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজের অধ্যক্ষ প্রফেসর এস এম ওয়াহিদুজ্জামান (৪৭) করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্নালিল্লাহি…….. রাজিউন)। অধ্যক্ষ ওয়াহিদুজ্জামান করনা আক্রান্ত হয়ে ১৪ অক্টোবর ঢাকা আজগর আলী হাসপাতালে (আইসিইউতে) চিকিৎসাধীন ছিলেন। পরবর্তীতে তার অবস্থা খারাপ হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। এখানে লাইফ সাপোর্টে থাকার পর গত রোববার (০৮ নভেম্বর) সকাল সাড়ে ৯ ঘটিকায় শেষ নিশ্বাস ত্যাগ করেন।
অধ্যক্ষ ওয়াহিদুজ্জামানের মৃত্যুতে কর্মস্থল উল্লাপাড়া সরকারী আকবর আলী কলেজে শিক্ষক ও কর্মচারিদের মাঝে শোকের ছায়া নেমে আসে। অধ্যক্ষ ওয়াহিদুজ্জামান দীর্ঘ চার বছর সরকারি আকবর আলী কলেজে দায়িত্ব পালন করেন। তার দু-সন্তান। অধ্যক্ষর মৃত্যুতে উল্লাপাড়ার সংসদ সদস্য তানভীর ইমাম শোক প্রকাশ করেন।
আকবর আলী কলেজ ভাইস প্রিন্সিপাল উপাদ্যক্ষ আশহাবুল হক এবং শিক্ষক পরিষদের সম্পাদক ও সহকারী অধ্যাপক শামিম হাসান অধ্যক্ষ ওয়াহিদুজ্জামানের অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেন। সেইসাথে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। অধ্যক্ষ ওয়াহিদুজ্জামানের লাশ তার গ্রামের বাড়ি বাঘের হাটের শরণ খোলা গ্রামের কবরস্থানে স্বাস্থ্য বিধি মেনে দাফন করা হবে বলে জানিয়েছেন সরকারি আকবর আলী কলেজের সহকারী অধ্যাপক শামিম হাসান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি মো: হারুনঅররশিদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.