কবির বিন আনোয়ারকে ফুলেল শুভেচ্ছা ও মোটর সাইকেল শোভাযাত্রায় অভ্যর্থনা! 

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জ নিজ জেলায় প্রবেশ পথেই বঙ্গবন্ধু সেতু পশ্চিম পারে আওয়ামীলীগের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান সদ্য অবসরপ্রাপ্ত মন্ত্রী পরিষদ সচিব ও কবির বিন আনোয়ার অপুকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।
বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, সামাজিক, সাংস্কৃতিক ও জনপ্রতিনিধিসহ অন্যান্যরা অভ্যর্থনা জানান। এগিয়ে নিয়ে যান পানি উন্নয়ন বোর্ডের রেষ্ট হাউসে।
বেলকুচি উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল, মেয়র সাজ্জাদুল হক রেজা, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক ফারুক সরকার, কামারখন্দ উপজেলার আওয়ামী লীগ তার বিভিন্ন অঙ্গসংগঠনে নেতাকর্মীরা এবং অন্যান্য উপজেলার নেতাকর্মীরা।
এরপর সয়দাবাদ ও মুলিবাড়ী মোড়ে পৌঁছালে বিশাল মোটর সাইকেল, শোভাযাত্রায় নিয়ে আসা দলীয় নেতাকর্মীরা পৌর কাউন্সিলর হাজী আব্দুস সাত্তার, তাঁকে অভ্যার্থনা জানান। জনপ্রতিনিধিরা তাঁকের ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানায়।
বৃহস্পতিবার সন্ধ্যার আগে তিনি বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর এলাকায় পৌঁছার পর তিনি বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।
পরে মোটর সাইকেল শোভাযাত্রায় বিপুল সংখ্যক নেতাকর্মী মুলিবাড়ী থেকে মালশাপাড়া কাটা ওয়াবদা হয়ে শহরের এস,এস রোড দিয়ে পানি উন্নয়ন বোর্ডের রেষ্ট হাউসে যান। সিরাজগঞ্জ রাজনৈতিক অঙ্গনে চলছে উচ্ছ্বাস।
দলের বিভিন্ন নেতা-কর্মীরা সামাজিক যোগাযোগে মাধ্যমে শুভেচ্ছা জানান। বেলকুচি উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল ও বেলকুচি পৌরসভার মেয়র ফেসবুকে নিজ নিজ কবির বিন আনোয়ারের ছবি শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.