কক্সবাজার হোটেলে স্কুলশিক্ষার্থী ধর্ষণ, মূলহোতাসহ আটক-৩

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার শহরের কলাতলীর হোটেল-মোটেল জোনের আবাসিক হোটেলে অষ্টম শ্রেণীর ছাত্রীকে জিম্মি রেখে ধর্ষণের মূলহোতা আশিকসহ ৩ জনকে আটক করেছে পুলিশ ও র‌্যাব।
আজ মঙ্গলবার সকালে ও গতকাল সোমবার রাতে পৃথক অভিযান চালিয়ে পুলিশ ও র‌্যাব তাদের আটক করে।
আটকের সত্যতা নিশ্চিত করেছেন কক্সবাজার সদর থানার ওসি শেখ মুনীর-উল গীয়াস বিটিসি নিউজকে জানান, কক্সবাজার শহরের হোটেলে দু’দিন আটকে রেখে স্কুল শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে। আটক ২ জন হলেন, মামলার এজাহারভূক্ত ৪ নম্বর আসামী শহরের উত্তর নুনিয়াছড়া এলাকার নজরুল ইসলামের ছেলে মো. কামরুল ও ছাত্রীকে জিম্মি রাখা মমস্ গেস্ট হাউজের ম্যানেজার মোহাম্মদ শাহীন।
এদিকে, র‌্যাব-১৫ কক্সবাজারের অধিনায়ক লে. কর্নেল খায়রুল ইসলাম জানান, হোটেলে স্কুল শিক্ষার্থীকে জিম্মি করে ধর্ষণের মূলহোতা আশিককে চট্টগ্রামের আনোয়ারা থেকে আটক করা হয়েছে।
গত ১৩ ডিসেম্বর সন্ধ্যায় ওই স্কুলছাত্রী বাড়িতে ফেরার সময় আশিকসহ ৩-৪ জন যুবক জোর করে গাড়ীতে তুলে নিয়ে যায় তাকে। পরে শহরের হোটেল-মোটেল জোনের সাংস্কৃতিক কেন্দ্রের সামনে অবস্থিত মমস্ গেস্ট হাউজ নিয়ে যায় শিক্ষার্থীকে। সেখানে জিন্মি রেখে পরে ওই স্কুলছাত্রীকে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করা হয়।
এ ঘটনায় গত ১৮ ডিসেম্বর ভূক্তভোগী ছাত্রীর বাবা বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা আরও ৪ জনসহ মোট ৯ জনকে আসামী করে মামলা করেন। মামলা দায়ের পর আসামীরা বাদির পরিবারকে হুমকি দিয়ে আসছিল।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কক্সবাজার প্রতিনিধি আবুল কালাম আজাদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.