ওয়াজের নামে সাঈদীর মুক্তি চাইলে তা কঠোরভাবে প্রতিহত করা হবে : শিরীন আখতার এমপি

ফাইল ছবি
ফেনী প্রতিনিধি: ওয়াজ মাহফিল চলবে কিন্তু ওয়াজ মাহফিলের নামে কেউ সাঈদীর মুক্তি চাইলে তা কঠোরভাবে প্রতিহত করা হবে বলে মন্তব্য করেছেন জাসদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও ফেনী -১ আসনের সংসদ সদস্য শিরীন আখতার।
তিনি বলেন,যারা মুক্তিযুদ্ধ মানে না,বঙ্গবন্ধুকে মানে না তাদের বাংলাদেশে থাকার কোন অধিকার নেই। ফেনী জেলা জাসদের সম্মেলনে (কাউন্সিল) প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন,যারা শিশুদের ধর্ষণ করে তাদেরকে জাসদ শক্ত হাতে দমন করবে। জাসদ একটি আদর্শ দলের নাম। সুশাসন প্রতিষ্ঠিত করবে একমাত্র জাসদ।
আজ রবিবার (২৩ ফেব্রুয়ারী) দুপুরে শহরের একটি গণমিলনায়তনে অনুষ্ঠিত সম্মেলনে জাসদ ফেনী জেলা কমিটির সভাপতি কাজী আব্দুল বারীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জাসদ কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আখতার,অভিনেতা নাদের চৌধুরী, নইমুল আহসান জুয়েল, জাতীয় শ্রমিক জোটের সভাপতি সাইফুজ্জামান বাদশা,জাসদ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নুরুন্নবী,ঈশরাজুর রহমান শামীম, জসিম উদ্দিন বাবুল,মীর্জা মোঃ আনোয়ারুল হক।
জাসদ ফেনী জেলা কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোমিন মজুমদার বাবুলের সঞ্চালনায় বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় সদস্য শাজাহান সাজু,এডভোকেট আজিজুল হক বকশী, কেন্দ্রীয় সহ-সম্পাদক রোকেয়া সুলতানা আঞ্জু,সহ-দপ্তর সম্পাদক মনির হোসেন। শেষে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে আগামী তিন বছরের জন্য মোঃ নুরুল ইসলাম মাস্টারকে সভাপতি ও কামাল উদ্দিন মজুমদার সাজুকে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট জাতীয় সমাজতান্ত্রিক দল- জাসদ ফেনী জেলা কমিটি গঠন করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মোঃ দেলোয়ার হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.