এমপি বাদশার শারীরিক অবস্থার উন্নতি

নিজস্ব প্রতিবেদক: করোনাভাইরাসে আক্রান্ত রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ও ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।
তিনি এখন ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন।
গতকাল সোমবার (১৯ এপ্রিল) দুপুরে ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, এমপি বাদশার শারীরিক অবস্থার দ্রুত উন্নতি হচ্ছে। তাঁর শরীরে অক্সিজেনের মাত্রা, রক্তচাপ ও সুগার লেভেল স্বাভাবিক আছে। তিনি স্বাভাবিকভাবেব খেতে পারছেন বলেও জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, গতকাল সোমবার দুপুরে ফজলে হোসেন বাদশার সাথে পার্টির পলিটব্যুরোর সদস্য সুশান্ত দাস ফোনে কথা বলেছেন। তখন তাঁর স্বাস্থ্যের ব্যাপারে খোঁজ নেয়া এবং দোয়া করার জন্য ফজলে হোসেন বাদশা সবাইকে ধন্যবাদ জানিয়েছেন এবং কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। একইসঙ্গে মাস্ক পরাসহ সকল স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ জানিয়েছেন তিনি।
উল্লেখ্য, শরীরে জ্বর আসায় গত বুধবার নমুনা পরীক্ষা করান রাকসুর সাবেক ভিপি ফজলে হোসেন বাদশা। এতে তাঁর নমুনায় করোনা শনাক্ত হয়। এরপর রাতেই তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়।
পরদিন বৃহস্পতিবার রামেক হাসপাতালের ১৪ সদস্যের গঠিত মেডিকেল বোর্ড তাঁকে ঢাকায় নেয়ার পরামর্শ দেয়। এ দিনই প্রধানমন্ত্রীর কার্যালয়ের ব্যবস্থাপনায় বিমান বাহিনীর একটি এয়ার অ্যাম্বুলেন্সে তাঁকে ঢাকায় নেয়া হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী। # 

Comments are closed, but trackbacks and pingbacks are open.