এমপি কতৃক নৌকা বিরোধীর মাঝে সরকারী টিন বিতরণ প্রতিহত করলেন শিবগঞ্জ আওয়ামীলীগের অঙ্গসংগঠন

বিশেষ প্রতিনিধি: “শেখ হাসিনার অনুদান হতে হবে সুষম বন্টন” এই প্রতিবাদ্যকে সামনে রেখে শিবগঞ্জ উপজেলার অধীনস্থ গরিব-দুঃখী, অসহায় ও দুস্থদের মাঝে সরকারের অনুদানের ঘর নির্মাণ কাজে ব্যবহৃত ঢেউটিন বন্টনে ব্যাপক অনিয়ম অভিযোগ পাওয়া গিয়েছে। এতে আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপির বিরুদ্ধে প্রচন্ড ভাবে প্রতিবাদ করেন। গতকাল বুধবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত শিবগঞ্জ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরে প্রকৃত নৌকা সমর্থকরা কঠোর অবস্থান নিলে তা ভন্ডুল হয়ে যায়।

দুর্নীতি করে এমপি শিমুল কতৃক বন্টনে সময় শিবগঞ্জ ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামীলীগ নেতাদের প্রতিবাদী অবস্থান ছিল সুস্পষ্ট। দুস্থদের মাঝে যাতে সরকারের অনুদান সঠিকভাবে বন্টন হয়, সে ব্যাপারে তিনারা শিবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী রোওশন ইসলাম এবং প্রকল্প কর্মকর্তা ইঞ্জিনিয়ার মোঃ আরিফুল ইসলামকে সরকারি টিন সুষম বণ্টনের ক্ষেত্রে জোর দাবি জানান।

উক্ত দুর্নীতি কৃত বন্টনকে বানচাল করে দেবার সময় উপস্থিত ছিলেন, একাদশ জাতীয় সংসদ এবং পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন পরচালনা কমিটি ও নৌকা সমর্থক গোষ্ঠীর আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক যথাক্রমে আবু আহমদ নজমুল কবির মুক্তা এবং হাবিবুর রহমান চৌধুরী মজনু। পৌর আওয়ামী লীগের সভাপতি আতিকুল ইসলাম টুটুল খান, উজিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দুরুল হোদা, মনাকষা ইউনিয়ন নির্বাচন কমেটির সফল আহ্বায়ক মোঃ মোজাম্মেল হক, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শরিফ উদ্দীন।

এছাও অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, অন্যায়ের আপোষহীন’ নায্য অধিকার আদায়ে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক’ তারুণ্যের অহংকার রিজভী আলম রানা সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ শিবগঞ্জ উপজেলা শাখা ও সংগ্রামী সহ- সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা। উপজেলা ছাত্রলীগের সহ- সভাপতি ইব্রাহিম তানভীর, সাংগনিক সম্পাদক আব্দুল্লাহীল বাকী, পৌর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান হিমেল ও সাধারণ সম্পাদক, আলিরাজ, চককীর্তি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন, দুর্লভপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক পলাশ, বিনোদপুর ইউনিয়ন এর বিপ্লবী সাধারণ সম্পাদক রতন রাহাত, পাঁকা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম মাওলা, এম ইমরান খান সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ মনাকষা ইউনিয়ন শাখা ও সম্মানিত সদস্য শিবগঞ্জ উপজেলা শাখা এবং শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের অধীনস্থ সকল ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি-সাধারন সম্পাদকসহ আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দরা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.