এনায়েতপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন কারাদন্ড

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের এনায়েতপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামী সুলতান মাহমুদ (৪৮) কে যাবজ্জীবন সাজা দিয়েছেন আদালত। একই সাথে ২০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে ১ বছরের বিনাশ্রাম কারাদন্ড দেয়া হয়েছে।
আজ সোমবার (১৩ ডিসেম্বর) দুপুরে সিরাজগঞ্জে স্ত্রী বিউটি খাতুনকে হত্যার অপরাধে স্বামী সুলতান মাহমুদকে যাবজ্জীবন সাজা ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ বছরের বিনাশ্রম দন্ডাদেশ প্রদান করা হয়।
সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এরফানুল্লাহ আসামীর উপস্থিতিতে এ দন্ডাদেশ প্রদান করেন। দন্ডপ্রাপ্ত সুলতান মাহমুদ জেলার এনায়েতপুর থানার আড়কান্দি জেলেপাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে।
ঐ আদালতের পেশকার মিহির বরণ সরকার এ তথ্য নিশ্চিত করেন। মামলার বরাত দিয়ে তিনি বলেন,পারিবারিক কলহের জেরে ২০১২ সালের ২১’শে ডিসেম্বর জেলার এনায়েতপুর থানার আড়কান্দি জেলেপাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে সুলতান মাহমুদ তার স্ত্রী বিউটি খাতুনকে নিজ বাড়িতে পিটিয়ে ও গলাটিপে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যায়।
পরের দিন নিহতের ছোট ভাই সাদ্দাম হোসেন এনায়েতপুর থানায় সুলতান মাহমুদকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্ত ও দীর্ঘ শুনানি শেষে আদালত আজ এ রায় প্রদান করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.