এদেশে শেখ হাসিনা ছাড়া কেউ উন্নয়ন করেনি! – সাবেক মন্ত্রী লতিফ বিশ্বাস

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: এদেশে জননেত্রী শেখ হাসিনা ছাড়া কেউ উন্নয়ন করেনি। এদেশের রাস্তাঘাট থেকে শুরু করে এমন কোন যায়গা নেই যেখানে শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া লাগেনি, মানুষের জীবন যাত্রার মান ও দেশের যতো বড় বড় মেগা প্রকল্প হয়েছে তা জননেত্রী শেখ হাসিনার অবদান। পদ্মা সেতু, পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, বয়স্ক ভাতা, শিক্ষা, চিকিৎসা খাতসহ সার্বিক উন্নয়ন হয়েছে শেখ হাসিনা সরকারের হাতে। বাংলাদেশের মানুষের অর্থনৈতিক মুক্তির লক্ষেই কাজ করে যাচ্ছেন। তাই জননেত্রী শেখ হাসিনা উন্নয়ন অগ্রযাত্রায় শেখ হাসিনার বিকল্প নেই।
শনিবার বিকালে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার কান্দাপাড়া স্কুল মাঠে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশি সাবেক মন্ত্রী আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নির্বাচনী জনসভায় দৌলতপুর ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আক্কাস আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল করিমের সঞ্চালনায় ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেগম আশানুর বিশ্বাস, এসময় আরও বক্তব্য রাখেন, সাবেক উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লুৎফর রহমান মাখন, দপ্তর সম্পাদক আব্দুল মালেক তালুকদার, পৌর আ.লীগের সভাপতি মীর্জা শরিফুল ইসলাম, সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামাল আহমেদ, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ফরহাদ মিয়া, ওয়ার্ড আওয়ামী লীগ ও দলীয় সহযোগী ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ প্রমূখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম এ মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.