এক্স স্টুডেন্ট ফোরাম ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত

 

চট্টগ্রাম ব্যুরো: এক্স স্টুডেন্ট ফোরাম ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ চট্টগ্রামে বিশ্ববিদ্যালয় ব্যাচ -১৮ এর আয়োজনে ২২ মার্চ শুক্রবার বিকাল চার টায় নগরের একটি রেস্টুরেন্টে ব্যাচের কৃতি প্রাক্তন ছাত্র আকতার কামাল চৌধুরীর সভাপতিত্বে পবিত্র রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সাবেক অধ্যাপক ও কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রেজেরার, বরেণ্য শিক্ষাবিদ প্রফেসর তৌহিদ হোসেন চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ প্রাক্তন ছাত্র ছাত্রী সমিতির সভাপতি জামাল মোস্তফা চৌধুরী, সিনিয়র সেক্রেটারি সেলিম মিজান।
বক্তব্য রাখেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ১৮ ব্যাচ সভাপতি তৃষিত চৌধুরী, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, ব্যাচের প্রাক্তন ছাত্র শওকত আলী নুর।মো : ওমর ফারুকের সঞ্চালনায় শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন হারুনুর রশিদ মুনসুরী ও আলোচনা সভা শেষে মুনাজাত পরিচালনা করেন ইসলামি ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগীয় পরিচালক, বিভাগের প্রাক্তন ছাত্র আবু এহসান মো: বোরহান উদ্দিন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম ব্যুরো প্রধান স. ম. জিয়াউর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.