একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আইনশৃঙ্খলার বাহিনীর সমন্বয় আমার দেখা ত্রিশ বছরের সেরা সমন্বয় : র‌্যাব ডিজি

রংপুর ব্যুরো: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আইনশৃঙ্খলার বাহিনীর সমন্বয় আমার দেখা ত্রিশ বছরের সেরা সমন্বয় দাবি করেন র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, এমন ঐক্য সমন্বয় চাকরি জীবনের তিন দশকেও দেখি নাই। উন্নয়ন ও সমৃদ্ধির জন্য এই সমন্বয় ধরে রাখতে হবে। শেখ হাসিনার ভিশন উন্নত বাংলাদেশের ভিশন। সরকারের নির্বাচনী এজেন্ডা বাস্তবায়নে রাষ্ট্রের কর্মচারী হিসেবে আমাদের দায়িত্ব সরকারকে সহযোগিতা করা। আমরা সেটাই করছি।

গতকাল শনিবার রাতে র‌্যাব-১৩ রংপুর এর পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। রংপুর মহানগরীর স্টেশনে র‌্যাব-১৩ সদর দপ্তরে আয়োজিত এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জাতীয় সংসদের বিরোধী দলীয় চীফ হুইপ ও জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি, বাংলাদেশ পুলিশের রংপুর রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য, রংপুর বিভাগীয় কমিশনার মোহম্মদ জয়নুল বারী, রংপুরের ডিসি এনামুল হাবীব, এসপি সুপার মিজানুর রহমানসহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তাবৃন্দ। স্বাগত বক্তব্য রাখেন র‌্যাব-১৩ অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক।

এ সময় বেনজির আহমেদ বলেন, রাষ্ট্রের থেকে কেউ ক্ষমতাবান নয়। দেশে মাদক থাকবে না। এটি রাষ্ট্রীয় সিদ্ধান্ত। কেউ যদি এ সিদ্ধান্তের বাইরে যায়, তবে সে থাকবে না। আসুন যারা মাদক ব্যবসা করে, মজুদ করে, তাদের আমরা ঘৃনা করি। সমাজ থেকে এদের বিতারিত করি। মাদক ব্যবসায়ী ও আশ্রয় দাতাদের কেউই শক্তিশালী নয়। কেক কেটা, আতশ বাতি ও সাংস্কৃতিক আয়োজনেও ছিল সুধিজনদের ভির।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর ব্যুরো প্রধান সরকার মাজহারুল মান্নান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.