এইচএসটিইউ ক্যারিয়ার ক্লাবের ২০১৯-২০ বর্ষের নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

হাবিপ্রবি (দিনাজপুর) প্রতিনিধি: গতকাল সোমবার ( ২৫ ফেব্রুয়ারি ) বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রে এইচএসটিইউ ক্যারিয়ার ক্লাবের নবগঠিত কমিটির কাছে বিগত কমিটি দায়িত্ব হস্তান্তর করেন।

“ ব্রেকডাউন বারিয়ার, বুস্ট আপ ক্যারিয়ার ” এই স্লোগানকে প্রতিপাদ্য করে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার ক্লাব ৬৫ সদস্যের নতুন কমিটির আত্মপ্রকাশ করে সোমবার বিকেলে । প্রকাশিত নতুন কমিটিতে ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) সহযোগী অধ্যাপক মোহাম্মদ রাজিব হাসানকে এইচএসটিইউ ক্যারিয়ার ক্লাবের প্রধান উপদেষ্টা, মাহমুদুল হাসান রুমনকে সভাপতি ও মোঃ নাহিদ হাসানকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন:-

সহ-সভাপতি বশির আহমেদ, হাবিবুর রহমান ও মারিয়া তুল জান্নাত মৌ; যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল রানা ও জাহিদ হাসান; সাংগঠনিক সম্পাদক মোঃ মিরাজুল আল মিশকাত, তৌফিক আহমেদ চৌধুরী, জাহিদ হাসান ও হাসনাত চৌধুরী; সহ সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আরাফাত, মোঃ মাসুদ ইসলাম, শারমিন আহমেদ যুথি ও রাজীব আহমেদ; অর্থ সম্পাদক এম এ সাঈদ ও রবিউল ইসলাম রুবেল; সহ অর্থ সম্পাদক শহিদুল ইসলাম সোহেল; প্রচার সম্পাদক সাজ্জাদ জহির সৈকত ও আফরোজা তাসনিম; সহ প্রচার সম্পাদক – আকাশ চন্দ্র শীল, সাগর কুমার, অমি রহমান ও মমতাজ হাসান রিফাত; দপ্তর সম্পাদক আবুল হাসান, ইমরান হোসেন, রাশেদ আলী; সহ দপ্তর সম্পাদক জাহিদুল ইসলাম, নুরেচ্ছা খাতুন আখি ও জুয়েল ইসলাম ;শিক্ষা বিষয়ক সম্পাদক জ্যোতির্ময় পদ্দার সাগর, রাসেল ইসলাম, বিকাশ পাল ;

সহ শিক্ষা বিষয়ক সম্পাদক নাহার রমা, শাম্মী আকতার, নুরে আজিম সম্পদ ও রুপম ;নারী বিষয়ক সম্পাদক রাবেয়া খাতুন, সংগীতা রায় ও নুরজাহান আক্তার ;আইটি সম্পাদক আমির হামজা, হৃদয় ও শাহ পরান।

দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে উপদেষ্টামন্ডলীর মধ্যে উপস্থিত ছিলেন হাবিপ্রবির পরিসংখ্যান বিভাগের সহকারি অধ্যাপক এ.এস.এম আবু সাঈদ ও ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের নবনিযুক্ত সহকারি পরিচালক মোঃ বেলাল হোসেন। এ সময় উপদেষ্টাগণ ক্যারিয়ার ক্লাবের সাফল্য কামনা করে ক্লাবের সাথে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

উল্লেখ্য, অনুষ্ঠানে নবগঠিত কমিটির সকল সদস্যকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হাবিপ্রবি (দিনাজপুর) প্রতিনিধি মোঃ মিরাজুল আল মিশকাত।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.