ঊর্বশী রাউতেলাকে খুন করতে চান পান্ডে, ক্ষুব্ধ উর্বশী

বিটিসি নিউজ ডেস্ক: করণ জোহরের চ্যাট শো-তে একের পর এক বিতর্কিত কথাবার্তায় হার্দিক পান্ডে আলোড়িত গোটা ভারত জুড়ে। ক্রিকেটারের সমালোচনা চলছে সমাজের সর্বস্তরে। জাতীয় দল থেকে নির্বাসিত হতে হয়েছে। ক্যাপ্টেন কোহলি অসন্তুষ্ট হয়েছেন।

ক্ষমা চেয়েও রক্ষা পাননি এই তারকা ক্রিকেটার। পান্ডের বাবাকে এগিয়ে আসতে হয়েছে সর্বগ্রাসী সমালোচনার হাত থেকে রক্ষা করতে। এমন অবস্থায় ফের আগুনে ঘি ঢাললেন ঊর্বর্শী রাউতেলা।

হোস্ট হার্দিককে চ্যাট শো’র এক পর্যায়ে করণ জোহর জিজ্ঞাসা করেছিলেন, কাকে তিনি খুন, ডেটিং এবং বিয়ে করতে চান। একে একে হার্দিক বলেন, তিনি ঊর্বশী রাউতেলাকে খুন করতে চান। এবং এষা গুপ্তর সঙ্গে ডেটিং এবং পরিণীতি চোপরাকে বিয়ে করতে ইচ্ছুক। ঘটনাচক্রে, তিন অভিনেত্রীর সঙ্গেই হার্দিকের সম্পর্কের রসায়ন নিয়ে গুঞ্জন রয়েছে।

মুম্বাইয়ের এক ট্যাবলয়েড সূত্রে প্রকাশ হার্দিকের এই কমেন্টে বেজায় ক্রুদ্ধ হয়েছেন ঊর্বশী। অভিনেত্রী ঘনিষ্ঠ লোকজনদের কাছে বিস্ময়ও প্রকাশ করেছেন।

একবার হার্দিককে ঊর্বশীর বিষয়ে বলতে শোনা গিয়েছিল, হার্দিক বলেছিল ওর সঙ্গে আমার সম্পর্ক বন্ধুত্বের থেকেও কিছু বেশি। দু’জনকে একসঙ্গে প্রায়ই পার্টি এবং নৈশপার্টিতে দেখা যেত এক সময়ে। সেই সময়ে হার্দিকের সঙ্গে ঊর্বশীর সম্পর্ক নিয়ে একাধিক বার লেখা লিখি হয়েছে।

এমন ঘনিষ্ঠ ‘বন্ধু’কেই খুন করতে চাওয়ায় ঊর্বশী ক্ষুব্ধ হয়েছেন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.