উল্লাপাড়ায় ছাত্রলীগ নেতা মারুফের ইফতারসামগ্রী বিতরণ

উল্লাপাড়া প্রতিনিধি: উল্লাপাড়ায় কর্মহীন ২৫০ জনকে ইফতারসামগ্রী দিলেন ছাত্রলীগ নেতা মারুফ। করোনা মহামারিতে কর্মহীন হয়ে পড়া গরিব, অসহায় প্রায় ২৫০ জন মানুষকে ইফতারসামগ্রী বিতরণ করেছেন সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের কৃষি শিক্ষা বিষয়ক উপ-সম্পাদক এস এম মারুফ সিদ্দিক।
গত বুধবার (১২ মে) বিকেলে উল্লাপাড়া উপজেলার পৌর বাস টার্মিনাল এলাকাসহ পার্শ্ববর্তী এলাকায় এই ইফতারসামগ্রী বিতরণ করা হয়।
এছাড়াও ছাত্রলীগ নেতা মারুফের নির্দেশনায় এলাকার তরুণ ও যুবকেরা করোনা মহামারি নিয়ে সচেতনতামূলক বিভিন্ন কর্মসূচি চালায় এবং মানুষের মাঝে করোনার সুরক্ষাসামগ্রী বিতরণ করা হয়।
এ সম্পর্কে এস এম মারুফ সিদ্দিক বলেন, ‌‌বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে আমরা ছাত্রলীগের কর্মীরা সব সময় কাজ করে যাচ্ছি। পবিত্র রমজান মাসে চলমান লকডাউনে কারণে যখন অনেক মানুষ অসহায় ও কর্মহীন হয়ে পড়েছেন, তখন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে এবং সংসদ সদস্য জননেতা তানভীর ইমামের সার্বিক দিক-নির্দেশনায় ছাত্রলীগের কর্মীরা বিভিন্ন সেবামূলক কাজ করে যাচ্ছে।
তারই ধারাবাহিকতায় আজ জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবীব খোকার সার্বিক তত্ত্বাবধানে উল্লাপাড়া পৌর বাসস্ট্যান্ড এলাকায় ইফতারসামগ্রী বিতরণ করা হয়।
তিনি আরও বলেন, এছাড়াও এসময় করোনায় মানুষকে সচেতন করতে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণসহ স্বাস্থ্যবিধি নিয়ে বিভিন্ন পরামর্শ প্রদান করা হয়।
ইফতারসামগ্রী বিতরণকালে আরও উপস্থিত ছিলেন, সংসদ সদস্য তানভীর ইমামের ব্যক্তিগত সহকারী এবং উল্লাপাড়া উপজেলা যুবলীগের আহবায়ক মীর আরিফুল ইসলাম উজ্জ্বল। এসময় ছাত্রলীগের কর্মীরা উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাবি প্রতিনিধি মো: মুজাহিদ হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.