‘উল্টে’ আছেন পরী: প্রেমিকের সঙ্গে ইন্দোনেশিয়ার বালিতে

বিটিসি বিনোদন ডেস্ক:   চলচ্চিত্র অঙ্গনে বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। ক্যারিয়ারের শুরু থেকেই তিনি  ছিলেন

আলোচনার র্শীষে।  ছবির মুক্তির আগেই ২৩টি চলচ্চিত্রে চুক্তি স্বাক্ষর করেন। বলা হয় যে, বাংলাদেশের আর কোনো নায়িকার এ ধরনের রেকর্ড নেই।এরপর একের পর এক প্রায় দেড় ডজন ছবি মুক্তি পায় তার। গত বছর ১৩ ডিসেম্বর মুক্তি পায় পরীমণি অভিনীত ওয়েব ফিল্ম ‘প্রীতি’।

ইন্দোনেশিয়ার বালিতে নতুন বছরের প্রথম মাসের দ্বিতীয় সপ্তাহে প্রেমিক তামিম হাসানকে নিয়ে উড়াল দিয়েছেন এ লাস্যময়ী অভিনেত্রী। সেখানে গিয়ে প্রেমিকের সঙ্গে তোলা অন্তরঙ্গ ও খুনসুটি করা বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করছেন নিজেরাই। কয়েকদিন আগে বালির সমুদ্র ও সুমিংপুলে তোলা কিছু আবেদনময়ী ছবি ফেসবুকে পোস্ট করে নজর কেড়েছেন পরী।

প্রথম ঝলকে ছবিগুলো দেখে মনে হতে পারে, ইন্দোনেশিয়ার মাধ্যাকর্ষণ শক্তির ফলে মাটি থেকে বোধহয় আকাশে চলে গেছেন তারা । কারণ চোখে ধাঁধা লাগানো ওই সব ছবিতে প্রেমিকের সঙ্গে ‘উল্টোভাবে’ থাকতে দেখা যায় পরীকে।  অর্থাৎ তাদের পা বাসার ছাদে, আর মাথা মেঝেতে।   ২৫ জানুয়ারি শুক্রবার ভিন্নধর্মী কিছু ছবি পোস্ট করে বন্ধু ও অনুসারীদের তাক লাগিয়ে দেন ‘স্বপ্নজাল’ খ্যাত এ অভিনাত্রী।

ইন্দোনেশিয়ার মত, পৃথিবীর অনেক দেশেই দর্শনার্থীদের জন্য এ ধরনের আপসাইড ডাউন হাউজ রয়েছে।  ওই ছবিগুলো যেখানে তোলা হয়েছে সেই বাড়ির কক্ষের ইন্টেরিয়র ডিজাইনগুলো অনেকটা গোলক ধাঁধার মতো। এ ধরনের বাড়িতে ঢোকার পর প্রথমেই মনে হবে পৃথিবী দুলছে! এমন বাড়ি দেখলে আনন্দে আত্মহারা হবেন যে কেউই। কি ছবিগুলো দেখে অবাক। এই ছবিগুলো ফেসবুকে পোস্ট করার পর অনেকেই অবাক হয়েছে। কিন্তু সত্য ঘটনা হলো, ছবিগুলো পোস্ট করা হয়েছে উল্টিয়ে। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.