উপমহাদেশের প্রাচীনতম রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আ. লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: সারা দেশের ন্যায় নীলফামারী জেলার জলঢাকা উপজেলায় উৎসবমুখর পরিবেশের মধ্যদিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী যথাযোগ্যে মর্যদায় পালন করা হয়েছে।
আজ বৃহস্পতিবার (২৩ জুন) বিকালে জলঢাকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ ওয়াহেদ বাহাদুরের নেতৃত্বে জলঢাকা সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় চত্ত¡র থেকে এক বর্ণাঢ্য র‌্যালি নিয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে ট্রাফিক মোড় বঙ্গবন্ধু ম্যুড়ালে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, ১মিনিট নিরবতা ও শপথ বাক্য পাঠ করেন।
পরে র‌্যালিটি উপজেলা পরিষদ চেয়ারম্যানের নিজ কার্যালয় গিয়ে আলোচনা সভায় মিলিত হয়। এসময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু প্রজন্মলীগ, মৎস্য জীবিলীগ, তাঁতী লীগ, শ্রমিক ঐক্য পরিষদ ও পৌর ছাত্রলীগ সহ প্রতিটি সংগঠনের নেতা কর্মীগন র‌্যালিতে অংশগ্রহন করেন।
আলোচনা সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ ওয়াহেদ বাহাদুর বক্তব্যে বলেন কেন্দ্রের গঠনতন্ত্র মোতাবেক দল যেভাবে পরিচালনা করবেন সেভাবেই আমরা কার্যক্রম চালিয়ে যাবো।
তিনি আরও বলেন জলঢাকায় যেভাবে দল বিভক্ত হয়েছে এভাবে না থেকে দলকে সুসংগঠিত করার জন্য আহবান জানান। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডের ভ‚য়সী প্রসংশা করেন। আলোচনা শেষে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর কার্যক্রম শেষ করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.