উন্নয়ন চোখে পড়ে না এমন অন্ধরা যাতে ক্ষমতায় না আসে : প্রাণিসম্পদ মন্ত্রী

পটুয়াখালী প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন চোখে পড়ে না এ জাতীয় অন্ধ মানুষরা যাতে চোরা বালুর পথ সৃষ্টি করে ক্ষমতায় আসতে না পারে, সেদিকে খেয়াল রাখার পরামর্শ দিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।
আজ শুক্রবার (০৩ জুন) সকাল ১০টায় পটুয়াখালীর কলাপাড়া উপজেলার কুয়াকাটায় সীউইড মেলা উদ্বোদন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ পরামর্শ দেন। কুয়াকাটা পর্যটন হলিডে কমপ্লেক্সে বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট এ মেলার আয়োজন করে।
মন্ত্রী বলেন, তিনি বলেন, ‘শেখ হাসিনা নেতৃত্ব দিয়ে দেশের যে উন্নয়ন হয়েছে, তা অনেকের চোখেও পড়ে না। এ জাতীয় কিছু অন্ধ মানুষ আছে তারা উন্নয়নের সুযোগ সুবিধা নিবে কিন্তু উন্নয়নের প্রশংসা করতে জানে না। তারা আবার কোনো রকম চোরা বালুর পথ সৃষ্টি করে ক্ষমতায় আসার নীল নকশা করে যাতে সফল হতে না পারে সেই দিকে সবাইকে খেয়াল রাখতে হবে।’
তিনি আরও বলেন, নিজের এবং এলাকার উন্নয়ন যদি চান শেখ হাসিনার সঙ্গে থাকতে হবে। সরকার আপনাদের পাশে আছে।
বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. ইয়াহিয়া মাহমুদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব ড. মুহাম্মদ ইয়ামিন চৌধুরী, মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক মাহবুবুল হক, মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব তৌফিকুল ইসলাম।
এছাড়া আরও উপস্থিত ছিলেন- কলাপাড়া উপজেলা চেয়ারম্যান এসএম রাকিবুল আহসান, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান শাহিনা পারভীন, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষক প্যানেল, স্থানীয় মৎস্যজীবী সংগঠনের নেতারা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পটুয়াখালী প্রতিনিধি মো. নজরুল ইসলাম নজরুল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.