উজিরপুরে ৭৫ বছরের বৃদ্ধা রোজাদারকে পিটিয়ে মাথা ফাটিয়ে দিল ইউপি সদস্য

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ৭৫ বছরের বৃদ্ধা রোজাদারকে মাথা ফাটিয়ে দিল ইউপি সদস্য ও তার ভাই এবং চিকিৎসা নিতে বাধাঁ দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। প্রভাবসালীদের হুমকীর মূখে আতঙ্কে আহত’র পরিবার। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। আহত সুত্রে জানা যায় উপজেলার শিকারপুর ইউনিয়নের জয়শ্রী গ্রামের আজাহার আলীর ছেলে ৩ নং ওয়ার্ড আওয়ালীগের সভাপতি ও ইউপি সদস্য ইউসুফ হোসেন হাওলাদার এবং তার ভাই নাসির উদ্দিন হাওলাদার মিলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত ১৪ মে মঙ্গলবার বিকেল ৩ টায় একই গ্রামের রশিদ হাওলাদারের স্ত্রী মনোয়ারা বেগমকে বসত ঘর থেকে টেনে হেচঁরে বের করে পিটিয়ে যখম করে।

এতে বৃদ্ধার মাথায় গুরুতর যখম হয়। আহত বৃদ্ধা উজিরপুর হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা হয়নি তবে মামলার প্রস্তুতি চলছে। ক্ষমতার দাপটে বৃদ্ধার উপর এ নির্মম নির্যাতন চালায় প্রভাবশালীরা। হামলা কারীদের বিরুদ্ধে বিচারের দাবী জানান এলাকাবাসী। এ ব্যাপারে অভিযুক্ত ইউপি সদস্য ইউসুফ হোসেন জানান উভয় পক্ষের মধ্যে ঝগড়া বিবাদ হয়েছে কিন্তু আমরা কেউ ঐ বৃদ্ধাকে মারধর করিনি। তিনি পা পিছলে পরে মাথায় আঘাত প্রাপ্ত হয়েছে। আহত বৃদ্ধা কান্নার কন্ঠে বলেন তারা প্রভাবশালী, ক্ষমতাবান লোক তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েও লাভ নেই। তাদের বিচার একমাত্র আল্লাহ করবেন।

আহতর ছেলে ঢাকা উত্তরার যুবলীগ নেতা হাসান হাওলাদার জানান আমাদের পরিবারের লোকজন ঢাকা থাকায় মাকে একা পেয়ে ওই সন্ত্রাসীরা মারধর করে গুরুত্বর আহত করেছে। উজিরপুর মডেল থানার ওসি শিশির কুমার পাল জানান লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে অপরাধীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.