উজিরপুরে ৩৩৩ নম্বরে ফোন করে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা পেলেন ৩শত পরিবার

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে ৩৩৩ নম্বরে ফোন করে প্রধানমন্ত্রীর তহবিলের খাদ্য সহায়তা পেলেন ৩শত কর্মহীন পরিবার। আজ মঙ্গলবার (৩১ আগষ্ট) বিকেল ৪ টায় উপজেলা পরিষদের সামনে মহামারী করোনার প্রভাবে কর্মহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর তহবিলের খাদ্য সামগ্রী বিতরণ করেন প্রধান অতিথি অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ আঃ রাজ্জাক।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, উপজেলা নির্বাহী অফিসার প্রণতি বিশ্বাস, উপজেলা সহকারী কমিশনার ভ‚মি জয়দেব চক্রবর্তী।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান সীমা রানী শীল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অয়ন সাহাসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীগণ। প্রতি পরিবারের মাঝে ২০ কেজি চাল, ২ কেজি ডাল, ২কেজি আটা, ১কেজি লবন,১ কেজি তৈল, ২পিস সাবান বিতরণ করা হয়।
এসময় প্রধান অতিথি অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ আঃ রাজ্জাক বলেন প্রধানমন্ত্রীর নির্দেশ কোন মানুষ খাদ্য সংকটে থাকবে না। ৩৩৩ নম্বরে ফোন করা হলে খাদ্য সহায়তা পৌছে দেয়া হবে। বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান বলেন এই সরকারের আমলে আর কাউকে না খেয়ে থাকতে হবেনা।
প্রধানমন্ত্রীন নির্দেশ মোতাবেক মহামারী করোনায় কর্মহীন হয়ে পড়া প্রতিটি পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হবে। বর্তমান সরকার অসহায় মানুষের জন্যই নিরলস ভাবে সাহায্যের হাত প্রসারিত করছেন। তা বাস্তবায়িত করার লক্ষ্যে উজিরপুর উপজেলায় প্রধানমন্ত্রীর দেয়া সকল ধরনের সাহায্য সঠিক ভাবে প্রদান করা হবে। যে দপ্তরেই দরিদ্রদের জন্য সরকারি সহায়তা আসুক তা খোঁজ খবর নিয়ে সঠিক পাত্রেই প্রদান করা হবে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ বর্তমানে কারো কোন মাধ্যমের প্রয়োজন নেই খাদ্য সংকটে যারাই পড়বে তারা নিজেই ৩৩৩ নম্বরে ফোন করলেই খাদ্য সহায়তা পেয়ে যাবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.