উজিরপুরে হারতায় সফল ইউপি চেয়ারম্যান ডাঃ হরেন রায় জনসমর্থনে এগিয়ে

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে আসন্ন হারতা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী, বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী, দানবীর, সাংগঠনিক নেতা,উপজেলা আওয়ামীলীগের সদস্য, ডাঃ হরেন রায়কে ৩য় বারের মত পুনরায় ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়নবাসী।
ইতিমধ্যে ইউনিয়নের বিভিন্ন এলাকার অলি গলিতে পোষ্টারে পোষ্টারে ছেয়ে গেছে। এর মধ্যে তার সমর্থকরা বিভিন্ন স্থানে রং বেরং এর ফেইসটুন,ব্যানার,পোষ্টার সাটিয়েছে তা চোখে পড়ার মত। তিনি প্রচার প্রচারনায় যেমনি এগিয়ে রয়েছেন ঠিক তেমনি জনসমর্থনেও এগিয়ে রয়েছে।
দীর্ঘ ১০ বছর ধরে তিনি সুনামের সহিত চেয়াম্যানের দায়ীত্ব পালন করে আসছে এবং দলীয় সিদ্ধান্ত অনুযায়ী সকল কর্মকান্ডে সক্রিয় ভাবে অংশগ্রহন করে থাকেন। তিনি বিএনপি-জামায়াতের জালাও পোড়াও সহিংসতার বিরুদ্ধে রাজপথে অবস্থান করেছিলেন।
বিএনপি ক্ষমতাকালীন সময়ে তিনি বার বার মামলা-হামলার শিকার হয়েছিলেন। এক প্রবীন শিক্ষক জানান তার পিতা মৃত কুশিশ্বর রায় যুদ্ধের পূর্ব থেকে শুরু করে ১৯৮৩ সাল পর্যন্ত ২৬ বছর যাবৎ সুনামের সহিত ইউপি চেয়ারম্যানের দায়ীত্ব পালন করেছিলেন। বর্তমানে ডাঃ হরেন রায় পিতার আদর্শকে অনুসরন করে মানুষের মন জয় করে বার বার চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হচ্ছে।
তিনি চেয়ারম্যান হিসেবে বার বার নির্বাচিত হওয়ায় মাদক, সন্ত্রাস জঙ্গিবাদ মুক্ত হয়েছে এবং এই ইউনিয়নের রাস্তা,ঘাট,ব্রীজসহ বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানের ব্যপক উন্নয়ন হয়েছে। গরীব দুখী মানুষ আশ্রয়স্থল খুজে পেয়েছে। এমনকী ভিজিডি,ভিজিএফ,বয়স্ক ভাতা,বিধবা ভাতা,মাতৃত্বকালীন ভাতাসহ সরকারের সকল ধরনের অনুদান ও আর্থিক সহযোগীতা যোগ্য পাত্রে অন্ন দান করেছেন।
এমনকী করোনাকালীন সময়ে তিনি সরকারি অনুদান ও নিজস্ব অর্থায়নে অসহায় মানুষদের মধ্যে সাহায্যের হাত প্রসারিত করে মানবতার ফেরিওয়ালা হিসেবে সুপরিচিত হয়েছেন। তার বিরুদ্ধে কোন দুর্ণীতি অনিয়মের অভিযোগ নেই। তাই অন্য কোন প্রার্থীকে ভাবতে পারছেনা ভোটাররা।
এছাড়াও তাকে হারতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে পুনরায় নির্বাচিত করার জন্য আগ্রহ প্রকাশ করেছেন অধিকাংশ ভোটাররা। তিনি পুনরায় নির্বাচিত হলে বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।
এছাড়াও ইউপি চেয়ারম্যান ডাঃ হরেন রায় জানান প্রতিদিন সে ভোটারদের বাড়ীতে বাড়ীতে গিয়ে দোয়া ও ভোট প্রার্থনা করছেন। তিনি পুনরায় ব্যপক সাড়া পেয়েছেনে। আওয়ামীলীগের মনোয়ন পেলে এবং অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ন ভাবে নির্বাচন অনুষ্ঠিত হলে ৩য়বারের মত পুনরায় নির্বাচিত হবে বলে শতভাগ আশাবাদী।
তিনি ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য ৩য় বারের মত পুনরায় আওয়ামী লীগের নৌকা প্রতিকের মনোয়নের পাওয়ার দাবী জানিয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও দক্ষিণ বঙ্গের রাজনৈতিক অভিভাবক ও জেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ ও জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক এ্যাডঃ তালুকদার মোঃ ইউনুস,উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম জামাল হোসেন,সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী,উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও প্যানেল মেয়র মোঃ হেমায়েত উদ্দিনসহ নেতৃবৃন্দের সু-দৃষ্টি কামনা করেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.