উজিরপুরে স্কুলের শত বছরের রাস্তা বন্ধ করায় শিক্ষার্থী ও অভিভাবকদের বিক্ষোভ মিছিল

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে ওটরা বাগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে শত বছরের একমাত্র চলাচলের পুরাতন রাস্তা বন্ধ করায় বিক্ষুব্ধ শিক্ষার্থী ও এলাকাবাসী বিক্ষোভ মিছিল করেছে।

আজ বৃহস্পতিবার বেলা ১১টায় এ মিছিল করেছে বিক্ষুব্ধরা। স্থানীয় সূত্রে জানা যায় উপজেলার ওটরা ইউনিয়নের বাগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে আজ বৃহস্পতিবার সকাল ৮টায় ওই এলাকার খালেক হাওলাদার, জলিল বেপারী, জাহানারা বেগম মিলে একদল ভাড়াটিয়া সন্ত্রাসী মিলে স্কুলের সামনে ও রাস্তার মুখে দুইটি বাসের বেড়া দিয়ে স্কুল শিক্ষার্থী ও কয়েকটি গ্রামের জনগনের চলাচলের শত বছরের চলাচলের একমাত্র রাস্তাটি বন্ধ করে দেয়। শিক্ষার্থীরা স্কুলে ঢুকতে গিয়ে রাস্তা বন্ধ পেয়ে তাদের অভিভাবক ও স্কুল শিক্ষকদের অবহিত করেন। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

পরে শিক্ষার্থী,অভিভাবক ও এলাকাবাসী এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে। আরো জানা যায় ওই রাস্তা দিয়ে শিক্ষার্থী সহ ৪টি গ্রামের হাজারো জনতা প্রতিনিয়ত চলাফেরা করেন। রাস্তাটি বন্ধ করলে চরম বিপাকে পরতে হবে এলাকাবাসীর। এ ব্যাপারে উজিরপুর মডেল থানায় সংবাদ কর্মীরা জানালে ওসি তদন্ত হেলাল উদ্দিন তাৎক্ষনিকভাবে এস,আই হারুন, এ,এস,আই বিল্লাল হোসেন সহ কয়েকজন পুলিশকে ঘটনাস্থলে পাঠান।

থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে অভিযুক্ত খালেক হাওলাদারকে রাস্তার বেড়া সরিয়ে দেয়ার জন্য অনুরোধ করলে তিনি নিজেই বেড়া সরিয়ে ফেলেন। থানা পুলিশের হস্তক্ষেপে তাৎক্ষনিভাবে বন্ধকৃত চলাচলের রাস্তা সুগম হওয়ায় উজিরপুর মডেল থানার ওসি তদন্ত হেলাল উদ্দিনসহ সকল পুলিশকে এলাকাবাসী সাধুবাদ জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.