উজিরপুরে সুন্নতে খতনা করতে গিয়ে শিশুর লিঙ্গ কেটে ফেলেন করেন ভুয়া চিকিৎসক (ওস্তা)

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে সুন্নতে খতনা করতে গিয়ে শিশুর লিঙ্গ কেটে ফেলেন ভুয়া চিকিৎসক নামধারী (ওস্তা) রহমত মোল্লা নামে এক ব্যাক্ত।
পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বড়াকোঠা ইউনিয়নের সাকরাল গ্রামের মোঃ সোহাগ আকনের ছেলে মোঃ ইব্রাহিম আকন (৭) কে তাদের বাড়িতে ১৭ ফেব্রুয়ারী শনিবার দুপুর ২টার দিকে সুন্নতে খৎনা করতে আসেন গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া উপজেলার ভুয়া চিকিৎসক নামধারী (ওস্তা) রহমত মোল্লা।
খতনা করতে গিয়ে তিনি ওই শিশুর অধিকাংশ লিঙ্গ কেটে ফেলেন। এরপর অতিরিক্ত রক্তক্ষরণ শুরু হলে শিশুটিকে প্রথমে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেওয়া হয়।
সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশুর অবস্থা বেগতিক দেখে উন্নত চিকিৎসার জন্য শিশুটিকে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত উজিরপুর মডেল থানায় অভিযোগ দায়ের হয়নি।
মো. সোহাগ আকন সাংবাদিকদের বলেন, ‘আমার ছেলের জীবন নষ্ট করে দিয়েছে ওস্তা। আমি এর বিচার চাই। আমি ওই ভুয়া ডাক্তারের বিরুদ্ধে থানায় মামলা করব। আমি বর্তমানে ছেলেকে নিয়ে চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে হাসপাতালে রয়েছি। ছেলেকে একটু সুস্থ করে আমি উজিরপুর থানায় মামলা দায়ের করব। ’
এ ঘটনায় অভিযুক্ত রহমত মোল্লাকে ফোন করা হলে তিনি সাংবাদিকদের বলেন, ‘আমি ভুলবশত লিঙ্গের বেশি অংশ কেটে ফেলেছি।’ এরপরে তিনি মোবাইল ফোন বন্ধ করে দেন।
উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. জাফর আহম্মেদ বিটিসি নিউজকে বলেন, ‘বিষয়টি শুনেছি, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.