উজিরপুরে সাবেক ইউপি চেয়ারম্যান শাজাহান কাজীর ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুর উপজেলার ৮ নং শিকারপুর- উজিরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ শাহজাহান কাজী নিজ বাড়িতে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)
তিনি দীর্ঘদিন বার্ধক্য জনিত কারণে ১৬ মে মঙ্গলবার সকাল সোয়া ৭ টার সময় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৮২ বছর। মৃত্যুর পরে তিনি তিন পুত্র এক স্ত্রী সহ অসংখ্য গুনিগ্রহ রেখে যান।
তিনি ১৯৮৭হইতে ১৯৮৯ সাল পর্যন্ত চেয়ারম্যান হিসাবে দায়ীত্ব পালন করেন। তার জানাযার নামাজ বাদ আসর নিজ বাড়িতে অনুষ্ঠিত হইবে। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বরিশাল -১ আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামীলীগের সভাপতি, পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী) বীর মুক্তিযাদ্ধা আবুল হাসানাত আব্দুল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস, বরিশাল- ২ আসনের সংসদ সদস্য মোঃ শাহে আলম, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি উপজেলা চেয়ারম্যান আঃমজিদ সিকদার বাচ্চু,উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম জামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গিয়াসউদ্দিন বেপারী,০৮ নং শিকারপুর ইউনিয়নের চেয়ারম্যান, মোঃ নজরুল ইসলাম মাঝি,সাবেক ইউনিয়ন চেয়ারম্যান মোঃ ছারোয়ার হোসেন ,সাবেক উপজেলা চেয়ারম্যান চেয়ারম্যান আবুল কালাম আজাদ বাদল, বিএনপি’র কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাজী রওনাকুল ইসলাম টিপু সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.