উজিরপুরে সন্ত্রাসী হামলার শিকার গৃহবধু

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষ সন্ত্রাসী হামলার শিকার এক গৃহবধু। শ্লীলতাহানি ও স্বর্ণালংকার লুটের অভিযোগ। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ ও আহত সূত্রে জানা যায়, উপজেলা শোলক ইউনিয়নের আটক গ্রামের মৃত মহব্বত আলী হাওলাদারের ছেলে নুরুল হক হাওলাদারের সাথে একই বাড়ির একই বাড়ির মৃত আসমান হাওলাদারের ছেলে সুলতান হাওলাদারের জমিজমা নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল।

এরই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার (০৬ অক্টোবর) সকাল ৭টায় সুলতান হাওলাদার(৪৬), তার ছেলে কাইয়ুম হাওলাদার (২০), স্ত্রী মোসাঃ লাইজু বেগম(৩৫) মিলে দেশীয় অস্ত্রধারী একদল ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে নুরুল হক হাওলাদার(৬০) এর বাড়ির সামনে চলাচলের একমাত্র রাস্তাটি জোর পূর্বক বেড়া দিয়ে বন্ধ করার কার্যক্রম শুরু করে।

এতে নুরুল হক হাওলাদারের স্ত্রী মোসাঃ রেনু বেগম (৪৫) বাধা দিলে তাকে গাবের লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে যায় এবং টানা হেচড়া করে শ্লীলতা হানি ঘটায়।

আহত গৃহবধুর ডাকচিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে আসলে পরবর্তীতে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে ওই প্রভাবশালী সন্ত্রাসীরা চলে যায়। অতর্কিত হামলায় গৃহবধুর কোমরের হাড় ভেঙ্গে গুরুতর জখম হয়।

তিনি বর্তমানে উজিরপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় আহতর স্বামী নুরুল হক হাওলাদার বাদী হয়ে ঘটনার দিন উল্লেখ্য অভিযুক্তদের বিরুদ্ধে উজিরপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেন।

আহত গৃহবধু রেনু বেগম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আমরা গরীব অসহায় হওয়ায় ওই প্রভাবশালীরা আমাদের পরিবারের উপর প্রায়ই হামলা চালায় এবং আমাদের ভোগ দখলীয় বসতবাড়ি থেকে উৎখাত করার জন্য বিভিন্ন ভয়ভীতি ও হুমকি দেয়। অভিযুক্তরা বিষয়টি এড়িয়ে যায়।

অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল আহসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.