উজিরপুরে শোলক ভিক্টোরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

উজিরপুর প্রতিনিধিঃ  বরিশালের উজিরপুরে ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে শোলক ভিক্টোরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে।

গতকাল শনিবার (৩০ নভেম্বর) সকাল ৯ টায় ভোট গ্রহন শুরু হয়, বিকেল ৪ টায় শেষ হয়। কোন অপ্রিতিকর ঘটনা ছাড়াই অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ন ভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। প্রিজাইটিং অফিসারের দায়ীত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শহিদুল হক।

মোট ভোট-৪৫৬, ভোট প্রদান হয় ৩৭৯, বাতিল হয়-১৩ ভোট। এর মধ্যে ২২৭ ভোট পেয়ে মোঃ হারুন অর রশিদ খান প্রথম স্থান লাভ করেন। ২১৪ ভোট পেয়ে ২য় স্থান লাভ করেন আফজাল হোসেন খান। ২০৬ ভোট পেয়ে ৩য় স্থান লাভ করেন আঃ জব্বার সরদার। ১৮৮ ভোট পেয়ে কামাল হোসেন তালুকদার ৪র্থ স্থান নির্বাচিত হয়েছেন।

নির্বাচিত অভিভাবক সদস্য প্রার্থীদের শূভেচ্ছা জানান এলাকাবাসী। ভোটাররা তাদের পছন্দের প্রার্থী নির্বাচিত হওয়ায় উল্লাসে মেতে ওঠে এবং প্রার্থীকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরন করে নেয়। তবে ফলাফল ঘোষনার পরে আকর্ষিক ভাবে শত শত লোকজন মিলে ম্যানেজিং কমিটির সভাপতি মিজানুর রহমান কিরোন তালুকদারের বিরুদ্ধে ঝাড়– মিছিল করে।

পুলিশ ও ম্যানেজিং কমিটির নব নির্বাচিত অভিভাবক সদস্য হারুন অর রশিদ খান, আফজাল হোসেন খান জব্বার সরদার, কামাল হোসেন তালুকদারের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রন হয়।

এ ছাড়াও ভোটাররা মিজানুর রহমান কিরোনের অসৎ উদ্দেশ্য বুঝতে পেরে ভোটগননার সময় স্কুল থেকে বের করে দেয়। এমনকী জনগনের রোষানলে পরেন তিনি। এক পর্যায়ে পুলিশ প্রহরায় থাকেন এবং বাড়ীতে যেতে সহায়তা করেন। এ ব্যপারে মিজানুর রহমান কিরোন বলেন আমি ঐ প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি সেই অধিকারে ভোট গননার সময় থাকতে চেয়ে ছিলাম কিন্তু কতিপয় লোকজন তা সহ্য করতে পারেনি তাই আমি স্কুল থেকে বের হয়ে যাই। কে বা কাউকে আমি চিনিনা তবে কিছু লোকজন ঝাড়– মিছিল করেছে।

নব নির্বাচিত অভিভাবক সদস্যরা জানান আমরা বুঝে ওঠার আগেই হঠাৎ স্কুল মাঠে ৫০/৬০ জন মিলে তার বিরুদ্ধে মিছিল শুরু করেছিল। তা আমরা দেখা মাত্র পুলিশ সহ সকলের অনুরোধে মিছিলটি বন্ধ হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.