উজিরপুরে শাপলা সংগঠনের এক বছর পূর্তি অনুষ্ঠানে জনতার ঢল, সংগঠনের সভাপতির আ.লীগে যোগদান

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে শাপলা সংগঠনের এক বছর পূর্তি উপলক্ষে ব্যাপক আয়োজনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শাপলা সংগঠনের সদস্যরা বিভিন্ন কর্মসূচির মাধ্যমে দিবসটি উদ্যাপিত করেছে।
এ উপলক্ষে ১৫ জুলাই শুক্রবার সন্ধ্যায় বামরাইল ইউনিয়নের হস্তিশুন্ড ঈদগাঁহ মার্কেট রিফাত প্লাজায় আলোচনা সভায় শাপলা সংগঠনের সভাপতি, বিশিষ্ট সমাজসেবক, দানবীর মানবতার ফেরিওয়ালা, আমেরিকা প্রবাসী মোঃ কবির হাসান মৃধার সভাপতিত্বে ও শাপলা সংগঠনের সহ সাংগঠনিক সম্পাদক মোঃ আসাদুল্লাহ গালিবের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তৃতা করেন বরিশাল ২ আসনের সাবেক সংসদ সদস্য ও বরিশাল জেলা আওয়ামীলীগের বর্তমান সাধারণ সম্পাদক এ্যাডঃ তালুকদার মোঃ ইউনুস।
বিশেষ অতিথির বক্তৃতা করেন উজিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য এস,এম জামাল হোসেন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, বাংলাদেশ মুক্তিযোদ্ধা পূর্নবাসনের মহাসচিব বীর মুক্তিযোদ্ধা শাজাহান সরদার, উজিরপুর উপজেলা মুক্তিযোদ্ধা কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা সম্পাদক শেখ লকিতুল্লাহ, বামরাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আঃ সালাম সরদার, সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম মাষ্টার প্রমূখ।
উপস্থিত ছিলেন উপজেলা শ্রমিকলীগের যুগ্ম আহ্বায়ক শিপন মোল্লা, উপজেলা ছাত্রলীগের সভাপতি অসিম কুমার ঘরামী, সাবেক কাউন্সিলর বাবুল হোসেন, ইউপি সদস্য মোঃ সুমন, মাইনুল ইসলাম, সাবেক ইউপি সদস্য মোঃ শহিদুল ইসলাম জাকারিয়াসহ সংগঠনের সদস্যগন ও বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও আওয়ামীলীগের অঙ্গ সহযোগী সংগঠনের কয়েকশত নেতাকর্মীরা।
এ সময় প্রধান অতিথি নেতাকর্মীদের উদ্দেশ্যে বিভিন্ন দিক নির্দেশনা মূলক আলোচনা করেন। শাপলা সংগঠনের সভাপতি, বক্তৃতায় বলেন শিক্ষা, সাংস্কৃতি, দারিদ্র্য বিমোচন এবং সমাজ উন্নয়ন মূলক কাজ করাই এই সংগঠনের মূল লক্ষ্য ও উদ্দেশ্য। আর তা বাস্তবায়নের জন্য আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি।
এছাড়া আলোচনা সভার পূর্বক্ষনে শাপলা সংগঠনের সভাপতি সাবেক ছাত্রদল নেতা আমেরিকা প্রবাসী মোঃ কবির হোসেন মৃধা আনুষ্ঠানিক ভাবে আওয়ামীলীগে যোগদান করেছেন।
সদ্য যোগদানকৃত ওই নেতাকে সাদরে বরণ করে নিল উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ। এদিকে আলোচনা সভা শেষে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয় এবং উপস্থিত সকলের মাঝে খাবার বিতরণ করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন বরিশাল জেলা ওলামালীগের সদস্য মাওঃ মোঃ আবুবকর সেলিম।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.