উজিরপুরে মৎস্য অভিযানে ২ জনের সাজা, ১ জনের জরিমানা, ৫ হাজার মিটার জাল জব্দ

উজিরপুর প্রতিনিধি:  বরিশালের উজিরপুরে মৎস্য অভিযানে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ২জনকে এক বছর করে কারাদন্ড এবং ১ জনকে ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

এ সময় ৫ হাজার মিটার জাল পুড়িয়ে ফেলা হয়। গতকাল রবিবার রাত ৯টায় উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাসুমা আক্তার বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়নের জব্বার হাওলাদারের ছেলে সাইদুল হাওলাদার (৪০), উজিরপুর উপজেলার রাখালতলা গ্রামের সুশান্ত ঢালীর ছেলে সাগর ঢালী (২৫) কে এক বছর করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

এ ছাড়া বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি গ্রামের কলেজ ছাত্র রাহাতকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

সূত্রে জানা যায়, উপজেলা মৎস্য কর্মকর্তা আবুল কালাম আজাদের নেতৃত্বে খামার ব্যবস্থাপক শংকর লাল গাইন ও আনসার ভিডিপি দলনেতা মোঃ সজীব হাওলাদার অভিযান চালিয়ে গতকাল রবিবার সন্ধ্যায় নৌকা, জাল ও মাছসহ সাইদুল ও রাহাতকে আটক করে।

একই সময়ে নির্বাহী কর্মকর্তা মানুমা আক্তারের নেতৃত্বে সহকারী কমিশনার ভূমি মাহাবুব উল্লাহ মজুমদার, আনসার ভিডিপি কর্মকর্তা শাহিনুর জামান শাহিন এবং এ.এস.আই মনির হোসেন উপজেলার রাখালতলার গোলাবাড়ি নামক স্থান থেকে নদীর কিনারে একটি বসতঘরের মধ্য থেকে ৫ হাজার মিটার জাল ও ইলিশ মাছসহ সাগর ঢালীকে আটক করে ভ্রাম্যমান আদালতে সোপর্দ করে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.