উজিরপুরে মাদ্রাসা ছাত্র কর্তৃক শিশু ধর্ষণের চেষ্টা

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে মাদ্রাসা ছাত্র কর্তৃক ৭ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টার ঘটনায় থানায় মামলা দায়ের, লম্পট পলাতক। মামলা ও ভুক্তভোগী সুত্রে জানা যায় উপজেলার জল্লা ইউনিয়নের বাহেরঘাট গ্রামের মৃত সোহরাব হোসেন হাওলাদারের ছেলে মাদ্রাসা ছাত্র সাব্বির হোসেন হাওলাদার(২০) একই বাড়ীর শাহালম হাওলাদারের মেয়ে(৭)কে ৩০ জুলাই বেলা ১১ টায় বিভিন্ন প্রলোভন দেখিয়ে ওই বাড়ীর এনছের আহম্মেদ এর পরিত্যক্ত ঘর সংলগ্ন বাথরুমে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়।
এসময় পাশের বাড়ীর শহিদুল হক সিজান নামের আরেক শিশু ঘটনাটি দেখতে পেয়ে দৌড়ে গিয়ে শিশুর মাকে বিষয়টি জানায়। এরপর তার মা পূর্নিমা বেগমসহ পরিবারের লোকজন মিলে ঘটনাস্থল থেকে শিশুটি উদ্ধার করে এবং লম্পটের পরিবারের কাছে বিচার দেয়। তাতে কর্ণপাত না করে উল্টো বিভিন্ন ভয়ভীতি ও হুমকী দেয় লম্পটের পরিবার।
কোন উপায়ন্তু না পেয়ে শিশুর মাতা পূর্নিমা বেগম গতকাল রবিবার (০১ আগষ্ট) উজিরপুর মডেল থানায় ধর্ষণের চেষ্টায় অভিযুক্ত লম্পট সাব্বির হোসেনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। যাহার মামলা নং-৩।
ঘটনার পর থেকে লম্পট সাব্বির বাড়ী ছেড়ে পালিয়ে থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি। উজিরপুর মডেল থানার এস.আই কমল জানান মামলা হয়েছে এবং আসামী গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে। ওই লম্পটকে দ্রুত গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানিয়ে প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেন শিশুর পরিবার ও এলাকাবাসী।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.