উজিরপুরে মাকে জুতাপেটা করা ২ ছেলে গ্রেপ্তার

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে মাকে জুতাপেটা ও মারধর করার অভিযোগে ২ ছেলেকে গ্রেপ্তার করেছে মডেল থানা পুলিশ। মা স্বরস্বতী মন্ডলের অভিযোগের ভিত্তিতে ১৩ নভেম্বর রাতে এস আই তরুন কুমার অভিযান চালিয়ে ২ ছেলে শ্যামল মন্ডল (২৮) ও অমল মন্ডল (৪২) কে গ্রেপ্তার করে।
১৪ নভেম্বর তাদেরকে জেল হাজতে প্রেরন করা হয়।
পুলিশ সুত্রে জানা যায় উপজেলার হারতা ইউনিয়নের কালবিলা গ্ৰামের অমল মন্ডলের স্ত্রীর সাথে তার মা স্বরসতি মন্ডলের পারিবারিক কলহের সৃষ্টি হয়।
এ নিয়ে ১১ নভেম্বর সন্ধ্যায় ৩ ছেলে অমল মন্ডল, শ্যামল মন্ডল,বিমল মন্ডল ও পুত্রবধূ মুক্তা মন্ডল মিলে মা স্বরসতি মন্ডল (৬২) কে জুতাপেটা করে বাড়ি থেকে টেনেহেচরে বের করে দেয়।
এ সময় পিতা বিশ্বেস্বর মন্ডল (৬৮) বাঁধা দিলে তাকেও হামলা চালিয়ে আহত করে। তাদের ডাকচিৎকারে স্হানীয়রা এগিয়ে এসে মূমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে উজিরপুর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।
এ ব্যাপারে আহত স্বরসতি মন্ডল কান্নার কন্ঠে বিটিসি নিউজকে জানান, তার বড় ছেলের স্ত্রীর সাথে ছোট দুই ছেলের অবৈধ সম্পর্ক ও বেহায়াপনার প্রতিবাদ করায় আমাকে আমার ছেলে অমল মন্ডল, বিমল মন্ডল,শ্যামল মন্ডল ও পুত্রবধূ মুক্তা মন্ডল মিলে একশত জুতাপেটা করেছে এবং টেনে হেঁচড়ে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে। বিষয়টি বিভিন্ন সামাজিক মিডিয়ায় ভাইরাল হয়।
উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল হাসান বিটিসি নিউজকে জানান, ১৩ নভেম্বর নির্যাতিত মা স্বরস্বতী মন্ডল বাদী হয়ে মামলা দায়ের করলে ঐ রাতেই ২ ছেলে শ্যামল ও অমল মন্ডলকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.