উজিরপুরে বড়াকোঠা ওয়ার্ড উপ-নির্বাচনে জনজরিপে এগিয়ে ইয়াছিন রাড়ী

উজিরপুর প্রতিনিধিঃ বরিশালের উজিরপুর উপজেলার বড়াকোঠা ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ড উপ-নির্বাচনে তুমুল লড়াই হবে মোরগ ও টিউবওয়েল প্রতিকের মধ্যে। তবে জনজরিপে এগিয়ে রয়েছে মোঃ ইয়াছিন রাড়ীর মোরগ প্রতিক।

নির্বাচনকে ঘিরে ভোটাররা ইতিমধ্যে আ’লীগ সদস্য ইয়াছিন রাড়ীকে নিয়ে ভাবতে শুরু করেছে। তিনি ভদ্র, মার্জিত হওয়ায় এলাকায় চায়ের দোকান থেকে শুরু করে বিভিন্ন স্থানে মোরগ প্রতীকে গুনগান করেছে সাধারন ভোটাররা। প্রার্থী ইয়াছিন রাড়ী প্রতিনিয়ত সকাল থেকে গভীর রাত পর্যন্ত ভোটারদের বাড়ীতে বাড়ীতে গিয়ে ভোট প্রার্থনা করেছেন।

একাধিক ভোটারারা বিটিসি নিউজকে জানান তিনি নির্বাচিত হলে এলাকার রাস্তাঘাট, স্কুল মাদ্রাসা সহ বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়ন হবে এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিট্যাল বাংলাদেশ গড়তে অগ্রনী ভূমিকা পালন করবেন তিনি বলে আশাবাদ ব্যক্ত করে তার সমর্থকরা। প্রবীন সাবেক এক স্কুল শিক্ষক জানান মোরগ প্রতীক নির্বাচিত হলে এলাকায় মাদক, সন্ত্রাস ও বাল্য বিবাহ মুক্ত হবে।

ইউপি সদস্য প্রার্থী মোঃ ইয়াছিন রাড়ী বিটিসি নিউজকে জানান ইতিমধ্যে আমি ভোটারদের বাড়ীতে বাড়ীতে গিয়ে ভোট চেয়ে দোয়া প্রার্থনা করতে গিয়ে তাদের মধ্যে আমি ব্যাপক সাড়া পেয়েছি। অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্বভাবে নির্বাচন অনুষ্ঠিত হলে বিজয়ের শতভাগ আশা প্রকাশ করেন তিনি। চার মাস পূর্বে ওই ওয়ার্ডের ইউপি সদস্য তাইজুল ইসলাম মন্নান মারা যাওয়ায় ইউপি সদস্যর পদটি শূন্য হয়।

এরপর ১৯ জুন উপ-নির্বাচনে তফসিল ঘোষনা করেন। ৩০ জুন রির্টানিং অফিসারের নিকট মনোনয়ন পত্র দাখিল শেষ হয়। ২৫ জুলাই নির্বাচনের দিন ধার্য করা হয়। যোগ্য পাত্রে ভোট প্রদান করতে এলাকাবাসী সুষ্ঠু ও শান্তিপূর্ন নির্বাচনের দাবী জানিয়ে উপজেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসারের সু-দৃষ্টি কামনা করছেন।

উপজেলা নির্বাচন অফিসার মুহাম্মদ আলীমুদ্দিন বিটিসি নিউজকে জানান উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে গড়িয়া গাভা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২৫ জুলাই ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। ঐ কেন্দ্রে মোট ভোটার সংখ্যা-২৭১৪ জন।

এর মধ্যে পুরুষ ভোটার ১৩০৭জন ও মহিলা ভোটার ১৪০৭জন। ইতিমধ্যে নির্বাচনকে ঘিরে আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রনে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.