উজিরপুরে ব্যাপক আয়োজনে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

উজিরপুর প্রতিনিধি:  উজিরপুরে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে ১১ জুলাই আজ বৃহস্পতিবার সকাল ১০টায় একটি র‌্যালী উপজেলা চত্তর থেকে শুরু করে স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে শেষ হয়।

স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুমা আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু। উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা লায়লা পারভীনের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে বিশেষ অতিথির বক্তৃতা করেন পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ এ.কে.এম সামছউদ্দিন, উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল, ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, মেডিকেল অফিসার মা ও শিশু ও পরিবার পরিকল্পনা ডাঃ নাদিরা পারভীন, মুক্তিযোদ্ধা আক্রাম হোসেন, শিকারপুর ইউপি চেয়ারম্যান ছরোয়ার হোসেন প্রমুখ।

শ্রেষ্ঠ এফ.পি.আই, এফ.ডব্লিউ.এ, এফ.ডব্লিউ.ভি দের মাঝে কাজের স্বীকৃতি স্বরুপ পুরস্কার ও সনদ প্রদান করেন। এছাড়া এস.এস এম.ও ৪ জন জেলার শ্রেষ্ঠ কর্মকর্তা নির্বাচিত হন।

স্বাস্থ্য সেবায় শোলক ইউনিয়নকে শ্রেষ্ঠ সনদ প্রদান করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন পলাশ মালাকার । তবে মাতৃ মৃত্যু নিয়ন্ত্রন, জনসংখ্যা নিয়ন্ত্রন ও স্বাস্থ্য সেবার মান সারা বাংলাদেশের মধ্যে সন্তোষ জনক এবং জেলার শ্রেষ্ঠত্বের দাবিদার।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.