উজিরপুরে প্রেসক্লাব নেতৃবৃন্দের সঙ্গে নবাগত ওসির মতবিনিময়

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে প্রেসক্লাব নেতৃবৃন্দের সঙ্গে থানার নবাগত অফিসার ইনচার্জ ( ওসি) মোহাম্মদ কামরুল হাসান এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
৬ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় ওসির কক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
এসময় নবাগত ওসি কামরুল হাসান সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে তার জিরো টলারেন্সে অবস্থানের কথা জানিয়ে বলেন, এই থানায় কোন মাদক বিক্রেতা ও সেবনকারী পুলিশের সোর্স হতে পারবেনা। এদেরকে ধরিয়ে দিতে জনপ্রতিনিধি, চৌকিদার, মসজিদ- মাদ্রাসার ইমাম, সাংবাদিকসহ সমাজের সচেতন মানুষদের এগিয়ে আসতে হবে। সমাজ থেকে মাদক , চাঁদাবাজ ও সন্ত্রাসীদের নির্মুল করতে হবে। এজন্য সকলের সহযোগীতা কামনা করেন তিনি।
তিনি এসময় উজিরপুরে সার্বিক আইন শৃঙ্খলা সমুন্নত রাখতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। এসময় উপস্থিত সাংবাদিকরা তাকে সকল ধরনের সহযোগিতা করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. মমিন উদ্দিন রিয়াদ, প্রেসক্লাবের সভাপতি মহাসিন মিঞা লিটন, সাধারন সম্পাদক মোঃ মিজানুর রহমান রনি, সাবেক সভাপতি প্যানেল মেয়র হমায়েত উদ্দিন, আঃ রহিম সরদার, সাবেক সাধারন সম্পাদক শিপন মোল্লা, সহ-সভাপতি নুরুল ইসলাম, সিনিয়র সাংবাদিক শাকিল মাহমুদ বাচ্চু প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ-সভাপতি নাসির উদ্দীন বালী, খবির উদ্দিন, যুগ্ম-সম্পাদক নাজমুল হক মুন্না, দপ্তর সম্পাদক মাহাবুব হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিকুল ইসলাম, নির্বাহী সদস্য সৈয়দ নাজমুল ইসলাম, নাসির শরীফ, রবিউল ইসলাম, সাংবাদিক মাহফুজুর রহমান মাসুম প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.