উজিরপুরে পরকিয়ার জেরে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা


উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে পরকিয়ার জেরে গলায় ফাঁস দিয়ে সৌদি প্রবাসীর স্ত্রী আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার শোলক ইউনিয়নের পূর্ব ধামুরা গ্রামের সৌদি প্রবাসী বেল্লাল খান(৩৫) এর স্ত্রী সেলিনা বেগম(২৭) গতকাল বুধবার (৫ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৬ টায় স্বামীর বাড়ীতে বসত ঘরের বাঁশের আড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে।

মেয়ে নুসরাত প্রথমে ঝুলন্ত অবস্থায় মাকে দেখতে পেয়ে ডাকচিৎকার করলে বাড়ীর লোকজন তাকে উদ্ধার করে প্রথমে ধামুরা বন্দরে স্থানীয় পল্লি চিকিৎসকের কাছে নিয়ে গেলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার সেলিনা বেগমকে মৃত ঘোষনা করেন।

পুলিশকে অবহিত করলে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং ময়না তদন্তের জন্য বরিশাল মর্গে প্রেরণ করেন। নিহত’র পরিবার সুত্রে জানা যায় ১০ বছর পূর্বে আগৈরঝাড়া উপজেলার শেরাল গ্রামের মোঃ সেলিম সন্যামত এর মেয়ে সেলিনা বেগমের সাথে উজিরপুর উপজেলার পূর্ব ধামুরা গ্রামের হাতেম আলি খানের ছেলে বেল্লাল খানের সাথে সামাজিক ভাবে বিবাহ হয়।

তাদের দাম্পত্য জীবনে নুসরাত(৯) ও ১৮ মাসের ইশরাত নামের ২টি কন্যা সন্তান রয়েছে। স্ত্রী,সন্তানদের জন্য দুমুঠো আহার জোগাতে ২ বছর পূর্বে বেল্লাল বিদেশে পাড়ি জমায়। এরই সুযোগে একই এলাকার মোস্তফা সরদারের ছেলে লম্পট জুয়েল সরদার(২৭) ঐ গৃহবধুকে পরকিয়ার ফাঁদে ফেলে বিভিন্ন সময় ভয়ভীতি দেখিয়ে অবৈধ ভাবে মেলা মেশা করে আসছে।

আত্মহত্যার বিষয়ে নিহত গৃহবধুর মাতা মাসুদা বেগম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, লম্পট জুয়েল আমার মেয়ে সেলিনাকে প্রেমের ফাঁদে ফেলে অবৈধ ভাবে মেলা মেশা করে আসছে এবং তা মোবাইল ফোনে ভিডিও ধারণ করে ২ লক্ষ টাকা আমার মেয়ের কাছে চাঁদা দাবী করে টাকা দিতে অস্বিকার করলে অশ্লিল ছবি এলাকায় বিভিন্ন মোবাইল ফোনে ছড়িয়ে দেয়ার হুমকী দেয়।

তাই লোক লজ্জায় আমার মেয়ে সেলিনা বেগম কোন উপায়ন্তুর না পেয়ে আত্মহত্যা করতে বাধ্য হয়েছে। বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে লম্পট জুয়েল বাড়ী থেকে পালিয়ে যায়। নিহতের পরিবার ওই লম্পটের অচিরেই গ্রেফতার পূর্বক ফাঁসির দাবী জানিয়ে পুলিশের উর্ধ্বতন কর্র্তৃপক্ষে সু-দৃষ্টি কামনা করেন।

এ ব্যাপারে উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ জিয়াউল আহসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গৃহবধু পরকিয়ার কারনেই আত্মহত্যা করেছে। ইতিমধ্যে লাশ উদ্ধার করে ময়না তদন্ত করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.