উজিরপুরে দিন মজুরের উপর হামলা ও লুটপাটের ঘটনায় থানায় অভিযোগ

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে দিন মজুরের উপর হামলা ও নগদ ৫০ হাজার টাকা লুটের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ ও ভ‚ক্তভোগী সূত্রে জানা যায়, উপজেলার ওটরা ইউনিয়নের মশাং গ্রামের আব্দুল হালিম খান (৪৫), সাইয়েদ খান(২২) মিলে বর্তমান আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের ওই ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী এম.এ খালেক রাড়ীর সমর্থক একই গ্রামের তালেব খানের ছেলে লতিফ খানকে ১৬ এপ্রিল পোষ্টার ছেড়ার প্রতিবাদ করায় বিভিন্ন ভয়ভীতি ও হুমকি দেয় এবং ক্ষিপ্ত হয়ে ওই দিন বিকেলে বাড়ির পশ্চিম পাশ দিয়ে বাজারে যাওয়ার পথিমধ্যে পুনরায় পথরোধ করে এলোপাথাড়ি ভাবে হামলা চালিয়ে নগদ ৫০ হাজার টাকাছিনিয়ে নিয়ে পরবর্র্তীতে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়।
এ ঘটনায় উল্লেখ্য অভিযুক্তদের বিরুদ্ধে দিনমজুর লতিফ খান বাদী হয়ে উজিরপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। ভূক্তভোগী লতিফ খান জানান, আমি চেয়ারম্যান প্রার্থী খালেক রাড়ীর সমর্থক হওয়ায় মূলত প্রতিপক্ষ সন্ত্রাসীরা আমার উপর ওই সন্ত্রাসীরা হামলা চালায় এবং নগদ ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। অভিযুক্তদের মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।
অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল আহসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করাহবে। ওই লুটতরাজ ও হামলাকারীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করে ভূক্তভোগী পরিবার।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.