উজিরপুরে তৃতীয় বারের মত ইউপি সদস্য প্রার্থী সালাম জন সমর্থনে এগিয়ে

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুর উপজেলার কালিহতা ৩নং ওয়ার্ডে ইউপি সদস্য প্রার্থী আব্দুস সালাম সরদার বারবার নির্বাচিত হয়ে সুনাম কুড়িয়ে জন সমর্থনে এগিয়ে রয়েছেন।
আসন্ন ২৮ নভেম্বর বামরাইল ইউনিয়ন পরিষদের নির্বাচনকে ঘিরে কালিহাতা টিউবয়েল প্রতীকের ইউপি সদস্য প্রার্থী সালাম সরদার জনসমর্থন ও জন জরিপে এগিয়ে রয়েছেন।
কঠোর পরিশ্রম, দক্ষতা আর মেধা দিয়ে জনগণের আস্থা যুগিয়ে বারবার ইউপি সদস্য হিসেবে নির্বাচিত হন। তিনি উপজেলার বামরাইল ইউনিয়নের কালিহাতা গ্রামের বিশিষ্ট সমাজসেবক ও সকলের প্রিয়ভাজন ব্যক্তি আব্দুর রব সরদারের ছেলে। মূলত বাবার আদর্শকে অনুসরণ করে জনগণের সেবায় নিরলস ভাবে কাজ করে সুনাম কড়িয়ে সফল ইউপি সদস্য হিসেবে সুপরিচিত হয়েছেন সালাম সরদার।
তিনি পুনরায় তৃতীয় বারের মত ইউপি সদস্য প্রার্থীহয়ে ভোট যুদ্ধে অংশগ্রহন করেন। আসন্ন ২৮ নভেম্বর বামরাইল ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।
১৪ অক্টোবর তফসিল ঘোষনা হয়। ৪ নভেম্বর যাচাই বাছাই শেষ হয়। ১২ নভেম্বর উপজেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে দাবীকৃত টিউবয়েল প্রতীক পান। এরপর গতকাল শনিবার (১৩ নভেম্বর) থেকে শুরু করে ওই ওয়ার্ডের ঐতিহ্যবাহী মানিক বাজার, কদমতলা, নতুনবাড়ী স্কুল,দক্ষিণ কালিহাতা, উত্তর কালিহাতাসহ বিভিন্ন বাড়িতে ও অলিগলিতে ব্যাপক গণসংযোগ চালাচ্ছেন।
গনসংযোগে স্বতস্ফুর্তভাবে যোগদান করেন মুক্তিযোদ্ধা, বিশিষ্ট সমাজ সেবকসহ দলমত নির্বিশেষে সমাজের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। ইউপি সদস্য প্রার্থী আব্দুস সালাম সরদার পুনরায় ব্যাপক সাড়া পেয়েছেন এবং জনসমর্থন ও জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন বলে উজিরপুর বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান।
আরো বলেন আগামী ইউপি নির্বাচন অবাধ, সুষ্ঠ ওশান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হলে নিরঙ্কুশ বিজয় লাভ করবেন তিনি। কোন ষরযন্ত্রই ভোটাররা সঙ্কিত হবেননা। আগামী নির্বাচনে প্রতিপক্ষরা কারচুপির চেষ্টা করলে তার দাত ভাঙ্গা জবাব দিবেন ভোটাররা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.