উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের সংঘর্ষে আহত ২

উজিরপুর প্রতিনিধি: বরিশারের উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের সংঘর্ষে আহত ২ জন। উজিরপুরে মডেল থানায় উভয় পক্ষের পাল্টাপাল্টি অভিযোগ দায়ের।

অভিযোগ ও আহত সূত্রে জানা যায়, উপজেলার গুঠিয়া ইউনিয়নের রৈভদ্রদী গ্রামের সেলিম হাওলাদার(৫৫) এর সাথে জসিম চোকদার (৩০) এর গাছের ডালপালা কাটা নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে উভয় পক্ষের হামলায় ২জনই গুরুতর আহত হয়েছে।

জানা যায়, আজ শুক্রবার (২০ ডিসেম্বর) সকাল ৭টায় ঐ গ্রামের লক্ষীকান্ত দাসের চায়ের দোকানের মধ্যে এ ঘটনা সংঘটিত হয়েছে। আহত কৃষক সেলিম হাওলাদার উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে এবং অপরদিকে আহত জসিম চোকদার বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে আহত সেলিম বিটিসি নিউজকে জানান, তার পান বরজের উপরে জসিমদের গাছের ডালপালায় ক্ষতিসাধন করে বিধায় ডালপালা কাটতে বলায় জসিম একদল সন্ত্রাসী নিয়ে আমি নাস্তা খেতে গেলে চায়ের দোকানের মধ্যে ঢুকে দোকানপাট ভাংচুর করে এবং আমাকে মারধর করে নগদ ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।

অপরদিকে আহত জসিম বিটিসি নিউজকে জানান, আমার বাবাকে অকথ্য ভাষায় গালিগালাজ করলে আমি এর প্রতিবাদ করায় সেলিম হাওলাদার কয়েকজন সন্ত্রাসী নিয়ে আমাকে পিটিয়ে হাত ভেঙে দেয়।

পরবর্তীতে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। আহত জসিমের ছোট ভাই রাহাত চোকদার জানান তিনি ঠিকাদারী কাজের মালামাল ক্রয়ের জন্য জল্লার উদ্দেশ্যে রওয়ানা হলে সেলিম হাওলাদারের ছোট ভাই মাদক মামলার আসামী জাহাঙ্গির হাওলাদার আমাকে মারধর করে মটর সাইকেল ভাংচুর করে এবং নগদ ২ লক্ষ ১৩ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ জিয়াউল আহসান বিটিসি নিউজকে জানান, উভয় পক্ষের অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.