উজিরপুরে ছাত্রীকে ধর্ষন চেষ্টা চালায় গৃহ শিক্ষক, মামলা দায়ের

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে এক প্রাইভেট শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষন চেষ্টার অভিযোগ পাওয়া গিয়েছে।
স্থানীয় ও অভিযোগ সুত্রে যানাজায় ৫ নং ওয়ার্ডের বাসিন্দা ও পৌরসভার (৪-৫-৬) নং ওয়ার্ডের সাবেক মহিলা কাউন্সিল ছবি রানী নন্দীর স্বামী লম্পট গৃহ শিক্ষক বাবুল কুমার জয়ন্ত নন্দী (৫০) গত ২ এপ্রিল মঙ্গলবার রাত ৮ টায় পৌরসভার ৪ নং ওয়াডের এক ভাড়াটিয়া ছাত্রীর বাসায় এ সময় পরিবারের লোকজন উজিরপুর বাজারে বাজার করতে গেলে এই সুযোগে প্রাইভেট পড়ানের কথা বলে ঘরে প্রবেশ করে লম্পট শিক্ষক জয়ন্ত নন্দী।
এক পর্যায় ঘরের দরজা বন্ধ করে ছাত্রীকে বিভিন্ন আপত্তিকর কাজের প্রস্তাব দেয়। তখন ছাত্রী তার অবৈধ ও আপত্তিকর কাজে রাজি না হওয়ায় ভয়ভীতি প্রদর্শন করে এবং জোর পুর্বক ধর্ষন চেষ্টা করে। জোরাজুরির একপর্যায়ে ছাত্রী ডাকচিৎকার দিলে লম্পট শিক্ষক পালিয়ে যায়। পার্শবর্তী বাড়ির লোকজন এসে ছাত্রীকে উদ্ধার করে।
পরে ৩ এপ্রিল বুধবার ছাত্রী উজিপুর মডেল থানায় বাদী হয়ে লম্পট চরিত্রহীন শিক্ষক বাবুল কুমার জয়ন্ত নন্দীর (৫০) এর বিরুদ্ধে ধর্ষন চেষ্টা মামলা দায়ের করেন।
উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জাফর আহমেদ বিটিসি নিউজকে বলেন একজন প্রাইভেট শিক্ষক কতৃক ছাত্রীকে ধর্ষন চেষ্টার একটি মামলা দায়ের হয়েছে। ইতি মধ্যে শিক্ষককে গ্রেফতার করে জেল হাজতে প্ন্তপ্রেরন করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.