উজিরপুরে কলেজ ছাত্রীর বিষপানে আত্মহত্যা

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে বিষপান করে কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় উপজেলার জল্লা ইউনিয়নের মুন্সিরতাল্লুক গ্রামের পরিমল হালদারের মেয়ে কারফা আইডিয়াল কলেজে এইচ,এস,সি পড়–য়া ছাত্রী নন্দিতা হালদার(১৭) গতকাল শুক্রবার (২৪ জানুয়ারী) রাত ১১টায় বিষপান করে আত্মহত্যা করেছে।

পরিবার সূত্রে জানা যায় হঠাৎ ওই ছাত্রী বিষপান করে মা আরতী হালদারকে চিরদিন ভালো থেকো ও ভালো খেয়ো বলে মায়ের কোলে ঢলে পড়ে যায়। অবস্থার বেগতিক দেখে পরিবারের লোকজন নন্দিতাকে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে রাত ৪টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত: বলে ঘোষনা করেন।

বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয়রা থানা পুলিশকে অবহিত করেন। উজিরপুর মডেল থানার এস,আই সুদেব হালদার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং ময়না তদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।

এ ঘটনায় উজিরপুর মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। স্থানীয়রা জানিয়েছেন প্রেম সংগঠিত ঘটনার কারনেই নন্দিতা বিষপান করে আত্মহত্যা করেছে। তবে পরিবারের লোকজন মুখ খুলছেনা।

এ ব্যাপারে অফিসার ইনচার্জ জিয়াউল আহসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, ইতিমধ্যে লাশ ময়না তদন্তের মর্গে প্রেরণ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.