উজিরপুরে করোনায় আক্রান্ত হয়ে বীর মুক্তিযোদ্ধা সাজাহানের মৃত্যু স্বাস্থ্যবিধি মেনে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে মহামারি করোনায় আক্রান্ত হয়ে বীর মুক্তিযোদ্ধা সাজাহানের মৃত্যু,স্বাস্থ্য বিধি মেনে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে।

উপজেলার শোলক ইউনিয়নের ধামুরা গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোঃ সাজাহান দাহারিয়া(৭০) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৫ সেপ্টেম্বর সকালে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃতবরন করেন। ইন্নাল্লিহি……..রাজেউন। মৃতকালে তিনি স্ত্রী,২ ছেলে,১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

আজ রবিবার (০৬ সেপ্টেম্বর) সকাল ৯ টায় ধামুরা মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে মৃত বীর মুক্তিযোদ্ধাকে স্বাস্থ্য বিধি মেনে গার্ড অব অনার প্রদান করেন উজিরপুর মডেল থানার এস.আই মাহাবুব হোসেনসহ একদল চৌকস পুলিশ।

উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার প্রনতি বিশ্বাস,বীর মুক্তিযোদ্ধা আক্রাম হোসেন,আনম আঃ হাকিম, ডাঃ আঃ হালিম,ইউপি সদস্য কালাম মোল্লা,ধামুরা বন্দর জামে মসজিদের সাধারন সম্পাদক মোঃ রফিকুল ইসলামসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ। জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

উপজেলার সকল মুক্তিযোদ্ধার পক্ষে বীর মুক্তিযোদ্ধা আক্রাম হোসেন মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারকে সমবেদনা জানান। তার মৃত্যুতে পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বিষয়টি নিশ্চিৎ করেছেন নির্বাহী অফিসার।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.