উজিরপুরে ইয়াবা ও অস্ত্রসহ ২ মাদকসেবী গ্রেফতার

উজিরপুর প্রতিনিধিঃ বরিশালের উজিরপুরে ইয়াবা ও অস্ত্রসহ ২ মাদকসেবী গ্রেফতার করেছে থানা পুলিশ। এ ব্যাপারে মাদকদ্রব্য এবং অস্ত্র আইনে পৃথক পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে।

মামলা ও পুলিশ সুত্রে জানা যায় ১৯ জুলাই রাত সাড়ে ১১ টায়) গোপন সংবাদের ভিত্তিতে মডেল থানার এস,আই মানিক, হারুন, এ.এস.আই শাহিন, মামুন মিলে ব্যপক অভিযান চালিয়ে উজিরপুর পৌর সভার ৭ নং ওয়ার্ডের হানুয়া বারপাইকা গ্রাম থেকে মৃত আবতাব উদ্দিন হাওলাদারের ছেলে মাদকসেবী সোহাগ হাওলাদার(৩৬) ও গুঠিয়া ইউনিয়নের রৈভদ্রদী গ্রামের মৃত মনসুর আলি হাওলাদারের ছেলে জেড.এ.খান মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জাহাঙ্গির হাওলাদার (৪৮) কে ১২ পিস ইয়াবা ও একটি বগি দাও এবং একটি ধারলো চাকুসহ সোহাগের বসত ঘর থেকে দুজনকে গ্রেফতার করা হয়েছে।

আজ শনিবার ২০ জুলাই মাদকসেবী সোহাগ ও জাহাঙ্গিরের বিরুদ্ধে এস.আই মানিক বাদী হয়ে মাদক দ্রব্য ও অস্ত্র আইনে দুটি মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করেন।

এ ব্যাপারে ওসি শিশির কুমার পাল বিটিসি নিউজকে জানান সোহাগের দেহ তল্লাসি করে ৭ পিস ইয়াবা এবং জাহাঙ্গির এর নিকট থেকে ৫ পিস ইয়াবা উদ্ধার করা হয় এবং সোহাগের বসত ঘর থেকে দুটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

তাদের বিরুদ্ধে দুটি পৃথক মামলা দায়ের করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.