উজিরপুরে ইউপি সদস্য আনোয়ার হোসেন দূর্বার গতিতে সফলতার দ্বারপ্রান্তে

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুর উপজেলার শিকারপুর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড ইউপি সদস্য হিসেবে মোঃ আনোয়ার হোসেন হাওলাদার নির্বাচিত হয়ে তার মেধা আর কঠোর পরিশ্রমের ফলশ্রতিতে মাদক ও সন্ত্রাস মূক্ত এলাকায় রপান্তিরিত করেছেন। জনগনের সেবায় নিরলস ভাবে কাজ করে, গরীব, দুঃখী মানুষের মাঝে সরকারী সহায়তা সুষম ভাবে বন্টন করে যোগ্যপাত্রে অন্ন দান করে দৃষ্টান্ত স্হাপন করে সফল ইউপি সদস্য হিসেবে সুপরিচিত হয়েছেন তিনি।
ইতিমধ্যে তিনি এলাকাকে ঢেলে সাজিয়ে সফলতার দ্বারপ্রান্তে পৌঁছে গেছেন। অসহায় মানুষ পেয়েছেন শেষ আশ্রয়স্থল। এরই মধ্যে তাকে আগামী ইউপি নির্বাচনে পূনরায় ইউপি সদস্য হিসেবে নির্বাচিত করার লক্ষে জল্পনা কল্পনা শুরু করেছেন অধিকাংশ ভোটাররা। তিনি বর্তমানে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন। তার বিরুদ্ধে কোন দূর্নীতি অনিয়মের অভিযোগ পাওয়া যায়নি এখন পর্যন্ত। সাধারণ মানুষের কাছে আস্থা যুগিয়ে সুনাম কুড়িয়েছেন।
তিনি সরকারের উন্নয়নের ধারক বাহক হয়ে জনসেবায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এদিকে তাকে ছাড়া এই ওয়ার্ডে আগামী নির্বাচনে বিকল্প প্রার্থী হিসেবে অন্য কাউকে ভাবতে পারছে না সাধারণ মানুষ। দলমত নির্বিশেষ তাকেই পুনরায় নির্বাচিত করার লক্ষে আবারো জোট বেধেছে অধিকাংশ ভোটাররা।
এক প্রবীণ শিক্ষক জানান আনোয়ার মেম্বার নির্বাচিত হয়ে এলাকায় রাস্তা,ঘাট, স্কুল,মাদ্রাসা, এতিমখানা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ব্যাপক উন্নয়ন মূলক কাজ করেছেন। এছাড়াও সামাজিক উন্নয়ন মূলক সকল কর্মকান্ডের সাথে জড়িত রয়েছেন তিনি। জনবান্ধব নেতার নাম ইউপি সদস্য আনোয়ার হোসেন তিনি কর্মঠ, প্রতিবাদী, সৎ, মার্জিত, ন্যায়পরায়ন, ভদ্রস্বভাবী হওয়ায় জনসমর্থন ও জনপ্রিয়তায় শীর্ষ অবস্থানে রয়েছেন।
উন্নয়নের ধারা অব্যাহত রেখে সুখে, দুঃখে মানুষের পাশে থেকে তিনি তার মেধা আর বয়স দুটোকে কাজে লাগিয়ে সফল ইউপি সদস্য হিসেবে পরিচিতি লাভ করে দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছেন।
ইউপি সদস্য আনোয়ার হোসেন হাওলাদার উজিরপুর উপজেলা প্রতিবেদককে বলেন ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে অগ্রনী ভূমিকা পালন করবেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য সাড়া জীবন অসহায় মানুষের সেবায় নিয়োজিত থাকার আশাবাদ ব্যক্ত করে সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.