উজিরপুরে ইউপি সদস্যের কাছে ভিজিডি কার্ডের ঘুষের টাকা ফেরত চাইতে গিয়ে হামলার স্বীকার যুবক

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের বাহেরঘাট গ্রামের ইউপি সদস্য ইদ্রিস হাওলাদার কাছে ভিজিটি কার্ডের জন্য দেওয়া ঘুষের টাকা ফেরার চাইতে গেলে ক্ষিপ্ত হয়ে ভুক্তভোগির ছেলের উপর হামলা করে গুরুতর জখমের অভিযোগ পাওয়া গেছে।
স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা যায়, বাহেরঘাট গ্রামের মৃত সেলিম হাওলাদারের স্ত্রী হোসনেয়ারা বেগম ভিজিডি কার্ডের জন্য ইউপি সদস্য ইদ্রিস হাওলাদার কাছে গেলে তার কাছে ৫ হাজার টাকা ঘুষ দাবী করেন এবং টাকা না দিলে কার্ড দেওয়া হবেনা বলে জানান। তখন বাধ্য হয়ে মেম্বারকে ৫ হাজার টাকা ঘুষ দেন ।
পরে কার্ড না দিয়ে তালবাহানা শুরু করলে হোসনেয়ারা বেগমের ছেলে মিলন হাওলাদার ইউপি সদস্যের কাছে মায়ের দেওয়া ঘুষের টাকা ফেরত চাইতে গেলে ইউপি সদস্যের পুত্র মোঃআরিফ হাওলাদার (৩০) ও মোঃ সাগর হাওলাদার দুই ভাই মিলে গত ৮ মে মিলন হালদারের উপরে দুই দফা হামলা চালায়, হামলায় মিলন গুরুতর জখম হলে স্থানীয়রা উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ বিষয় ভুক্তভোগী জানান আমি জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী কর্মকর্তা, ইউনিয়ন চেয়ারম্যান ও থানায় পৃথক পৃথক অভিযোগ দায়ের করেছি। অভিযোগের বিষয় শুনে ইউপি সদস্য আরও ক্ষিপ্ত হয়ে আমাদের পরিবারকে হুমকি দিয়ে আসছে।
ইউপি সদস্য ইদ্রিস হাওলাদার অভিযোগের বিষয় জানতে চাইলে তিনি বিটিসি নিউজকে বলেন, আমার বিরুদ্ধে অভিযোগ ষড়যন্ত্রমূলক আমি মিলনের মায়ের কাছ থেকে কোন টাকা নেইনি। মিলন গাঁজা আসক্ত আমি তার প্রতিবাদ করায় আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছে।
অভিযোগের বিষয়ে ইউনিয়ন চেয়ারম্যান বেবি রানীর কাছে জানতে চাইলে, তিনি বিটিসি নিউজকে জানান, অভিযোগ এখন পর্যন্ত আমার হাতে এসে পৌঁছেনি তবে ফোনে কথা হয়েছে, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।
অভিযোগের বিষয় উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ কামরুল হাসান বিটিসি নিউজকে জানান, অভিযোগ পেয়েছি এবং তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.