উজিরপুরে আলোচিত নয়ন হত্যার ১ মাস অতিবাহিত হলেও জড়িতদের গ্রেফতার করতে পারেনি বাবুগঞ্জ থানা পুলিশ, আতঙ্কে নিহতের পরিবার

উজিরপুর প্রতিনিধি:  বরিশালের উজিরপুরে আলোচিত বামরাইল এ বি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ইসরাফিল হাওলাদার নয়নের হত্যাকান্ডের ঘটনা এক মাস অতিবাহিত হলেও জড়িতদের গ্রেফতার করতে পারেনি বাবুগঞ্জ থানা পুলিশ, আতঙ্কে বাদীর পরিবার।

উল্লেখ্য: উপজেলার বামরাইল ইউনিয়নের ভরসাকাঠী গ্রামের সোহরাব হোসেন হাওলাদারের ছেলে ইসরাফিল হাওলাদার নয়নকে গত ২৭ এপ্রিল সন্ধ্যায় ছদ্দবেসি সহপাঠিরা অপহরণ করে ১০ লক্ষ টাকা মুক্তিপন দাবী করেন। মুক্তিপনের টাকা না পেয়ে বখাটেরা তাকে নির্মমভাকে কুপিয়ে বাবুগঞ্জ উপজেলার রমজানকাঠী নামকস্থানে সন্ধ্যা নদীতে বস্তাবন্দি লাশ ফেলে রাখে।

২৮ তারিখ সকাল ৭টায় বাবুগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল হাসপাতালে প্রেরণ করেন এবং একটি অজ্ঞাতনামা মামলা দায়ের করা হয়। ওই দিন একই বাড়ীর ওসমান হাওলাদারের ছেলে আশিককে গ্রেফতার করা হলেও বাকী জড়িতদের গ্রেফতার না করায় আতঙ্কে নিহতের পরিবার।

নিহতের পিতা সোহরাব হোসেন বিটিসি নিউজকে কান্নার কন্ঠে বলেন আমার একমাত্র ছেলেকে হত্যা করেছে বখাটেরা এ ঘটনায় বাবুগঞ্জ থানা পুলিশ নিরব ভুমিকা পালন করছে।

তিনি আরো জানান সাবেক সেনা সদস্য ইদ্রিস হাওলাদারের ছেলে মুমিন হাওলাদারকে গ্রেফতার করে ছেড়ে দেওয়ায় ওই প্রভাবশালীরা আমাদেরকে বিভিন্ন ধরনের হুমকী দিচ্ছে এবং মুমিনের পরিবার বলেন হত্যা করলে কী হয় ৩ লক্ষ টাকা খরচ করলেই ঘটনার ধামাচাপা দেওয়া যায়।

এব্যাপারে নিহতের পরিবার হত্যার ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে পুলিশের উর্দ্ধোতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.