উজিরপুরে আবুল হাসানাত আব্দুল্লাহ জন্মদিন পালিত

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে দক্ষিণ বঙ্গের রাজনৈতিক অভিভাবক, পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষন কমিটির আহবায়ক (মন্ত্রী) আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপির জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, দোয়া মোনাজাত ও কেক কেটে এই দিনটি উদযাপন করেন আওয়ামীলীগের নেতাকর্মীরা।
১০ ডিসেম্বর রবিবার বিকেল ৫ টায় উজিরপুর উপজেলা আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আবুল হাসানাত আব্দুল্লাহ’র ৮০তম জন্মদিন পালন করা হয়।
এ উপলক্ষে আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি এসএম জামাল হোসেন এর সভাপতিত্বে বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মজিদ সিকদার বাচ্চু।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আঃ হাকিম সেরনিয়াবাত, অশোক কুমার হাওলাদার, ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু,যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডঃ শহিদুল ইসলাম মৃধা, সাংগঠনিক সম্পাদক মোঃ শফিকুল ইসলাম বালী, মোঃ মশিউর রহমান, মহিলা আওয়ামী লীগের সভাপতি বিউটি খানম, পৌর আওয়ামীলীগের সভাপতি তাপস কুমার রায়, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ হেমায়েত উদ্দিন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি শিপন মোল্লা, সেচ্ছাসেবক লীগের সভাপতি সবুজ বালী, উপজেলা ছাত্রলীগের সভাপতি অসিম কুমার ঘরামী, ইউপি চেয়ারম্যানসহ বিভিন্ন নেতাকর্মী।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.