উজিরপুরে আটিপাড়া ফাজিল মাদ্রাসায় মহান বিজয় দিবস পালিত

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে ঐতিহ্যবাহী আটিপাড়া মইনুলউলুম ফাজিল ডিগ্রী মাদ্রাসায় ব্যাপক আয়োজনে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী, মুজিব বর্ষ ও মহান বিজয় দিবস পালিত হয়েছে।
এ উপলক্ষে আলোকসজ্জ্বা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। সপ্তাহ ব্যাপী মাদ্রাসার ভবনে বর্ণিল আলোকস্বজ্জায় স্বজ্জ্বিত করা হয়েছে। ১৬ ডিসেম্বর সকালে মাদ্রাসার সভাকক্ষে অধ্যক্ষ মাওলানা মোঃ মোবারক আলী ফারুকীর সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।
এ সময় সকল শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী, ম্যানেজিং কমিটির সদস্য স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনা সভার শেষ প্রান্তে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এবিএম জাহিদ হোসেন সভায় উপস্থিত হয়ে সকলের উদ্দেশ্যে তার সংক্ষিপ্ত বক্তৃতায় বলেন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযোদ্ধাদের উপরে ব্যাপক আলোকপাত করেন। এ সময় মাদ্রাসার আয়োজনকে দেখে সন্তোষ প্রকাশ করেন। এ সময় মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোবারক আলী ফারুকী বলেন বাঙালী জাতীর মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্যই আজ আমরা স্বাধীনতার লাল সবুজের পতাকা পেয়েছি।
এ সময় স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণকারী সকল বীর মুক্তিযোদ্ধা, শহীদ মুক্তিযোদ্ধা, শহীদ বুদ্ধিজীবীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করেন। এছাড়া ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে আলোচনাসভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছিল।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.